ঢাকাSaturday , 13 October 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

‘কান্তকবি’ পদক পেলেন ফকির আলমগীর

TITUL ISLAM
October 13, 2018 4:54 pm
Link Copied!

একুশে পদকপ্রাপ্ত গণসঙ্গীত শিল্পী ফকির আলমগীর এবার পেলেন ‘কান্তকবি’ পদক। কান্তকবির মেলা ও রাজশাহী জয়বাংলা সাংস্কৃতিক জোট তাকে এ পদক দিয়েছে।

শুক্রবার রাতে ফকির আলমগীরের হাতে এ পদক তুলে দেয়া হয়।

বৃহস্পতিবার থেকে নগরীর শাহমখদুম ডিগ্রি কলেজ মাঠে দুই দিনের কান্তকবি মেলা শুরু হয়। মেলার দ্বিতীয় দিনে সঙ্গীত, আবৃত্তি, নৃত্য, আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথি ছিলেন ফকির আলমগীর। সেখানেই তার হাতে পদক তুলে দেন মেলার আয়োজকরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন একুশে পদকপ্রাপ্ত উচ্চাঙ্গশিল্পী পণ্ডিত অমরেশ রায় চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিন আক্তার রেণী, রাজশাহী থিয়েটারের সভাপতি কামারুল্লা সরকার কামাল ও কবিকুঞ্জের সাধারণ সম্পাদক আরিফুল হক কুমার।

কান্তকবির মেলার সভাপতি অর্চনা প্রামাণিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠান পরিচালনা করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দিলিপ কুমার ঘোষ।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।