রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৩:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতির পিতার ভাস্কর্য আহত ! উন্নয়নের পাইলট ইউনিয়ন পরিষদ ভোটমারী বুড়িমারী ও চ্যাংরাবান্ধা পরিদর্শনে ভারতে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার মোহাম্মদ ইমরান কালীগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত ”মুলার মণ ১০ টাকা ”১০ মণ মুলায় ১কেজি চাল! হাতীবান্ধায় ডাকালীবান্ধা বাজার জামে মসজিদ এর উদ্বোধন করলেন মোতাহার হোসেন এমপি মুজিববষে কালীগঞ্জের দুর্গম চরের ১৬৯১ পরিবারে বিদ্যুতের আলো কালীগঞ্জে ঔষধ প্রশাসন ও কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত কালীগঞ্জে বাস চাপায় মা-ছেলে নিহত, আহত ৫ মেধা তোমার মূল হাতিয়ার, অদম্য ইচ্ছা, কঠোর অধ্যবসায় রাকিবুজ্জামান আহমেদ
লালমনিরহাটে বিএনপির ৩৪ নেতাকর্মী কারাগারে

লালমনিরহাটে বিএনপির ৩৪ নেতাকর্মী কারাগারে

লালমনিরহাটে ২০১৭ সালের বিজয় দিবসের র‌্যালিতে আওয়ামী লীগ ও বিএনপি সংঘর্ষে পুলিশ সদস্য আহতের ঘটনায় দায়ের করা মামলায় বিএনপি’র ৩৪ নেতাকর্মীর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।

বুধবার (৯ জানুয়ারী) দুপুরে লালমনিরহাট অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান মন্ডল তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৭ সালের ১৬ ডিসেম্বর বিজয় দিবসের র‌্যালিতে আওয়ামী লীগ ও বিএনপি’র মাঝে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় দায়িত্ব পালন করতে গিয়ে আসামিদের ছোড়া ইট পাটকলের আঘাতে তৎকালীন অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) সুশান্ত সরকার, সদর থানার ওসি মাহফুজ আলম, উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন এবং দুইজন কনস্টেবল আহত হন।

পরদিন এ ঘটনায় বিএনপি’র ২৮ জন নেতাকর্মীর নামসহ অজ্ঞতনামা আরো ৩/৪ শত জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন।

মামলাটি দীর্ঘ তদন্ত শেষে গত বছর ৬ ডিসেম্বর ৪১৯জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাইনুল হক।

অভিযোগপত্র পর্যালোচনা করে ৬ ডিসেম্বর আদালতের বিচারক অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান মন্ডল ৪১৯ আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এ মামলায় আত্মসমর্পণ করে জামিন চেয়ে বিএনপি নেতাকর্মীরা আবেদন করলে ৩৪ জনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

লালমনিরহাটের কোর্ট পরিদর্শক (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD