ঢাকাTuesday , 8 January 2019
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

নরসিংদীতে নিপ্পন বেঙ্গল ফ্রেন্ড সার্কেলের পক্ষ থেকে অসহায় শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী বিতারণ

TITUL ISLAM
January 8, 2019 1:28 pm
Link Copied!

বাংলাদেশের সকল ধরণের  প্রতিবন্ধি, পথ শিশু, এতিম, অসহায় ও সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর সমমর্যাদা, অধিকার, সমাজে পূর্ণ অংশগ্রহণ এবং একীভূত সমাজ ব্যবস্থা নিশ্চিতকরণের লক্ষে।

প্রতিবন্ধি, পথ শিশু, এতিম, অসহায় ও সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীকে সমাজের মূল স্রোতধারায় সম্পৃক্ত করার জন্য সামাজিক সচেতনতা, নিশ্চিত করণ, স্বাস্থ সচেতনতা ও সেবা প্রদান, শিক্ষা প্রদান ও শিক্ষা পুনর্বাসন ব্যবস্থা লক্ষে
N.P.O.নিপ্পন বেঙ্গল ফ্রেন্ড সার্কেলের উদ্দেগে।

প্রতিবন্ধি, পথ শিশু, এতিম, অসহায় ও সুবিধা বঞ্চিতদের  জন্য উন্নয়ন ও কল্যাণমূলক যে সমস্ত কর্মসূচী সরকারী ও বেসরকারী পর্যায়ে বর্তমানে বিদ্যমান তা চাহিদার তুলনায় খুবই অপ্রতুল বিধায় প্রতিবন্ধি, পথ শিশু, এতিম, অসহায় ও সুবিধা বঞ্চিতদের সেবায় যথার্থ ও শক্তিশালী ভূমিকা রাখার জন্য বাংলাদেশ সরকারের পাশা পাশি N.P.O.নিপ্পন বেঙ্গল ফ্রেন্ড সার্কেল কাধে কাধ মিলিয়ে দেশকে সামনের দিগে এগিয়ে নিতে N.P.O.নিপ্পন বেঙ্গল ফ্রেন্ড সার্কেলের পরিবার বদ্ধ পরিকর।

সেই লক্ষে N.P.O.নিপ্পন বেঙ্গল ফ্রেন্ড সার্কেলের পক্ষ থেকে নরসিংদী জেলার খিলপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৮জানুয়ারি রোজ মঙ্গলবার ৫শত ৫০জনকে, অসহায় শিক্ষার্থীকে শিক্ষা সামগ্রী বিতারণ করে N.P.O.নিপ্পন বেঙ্গল ফ্রেন্ড সার্কেলের সংগঠন।

উক্ত অনুষ্টানে উপস্তিত ছিলেন, নিপ্পন সার্কেলের বাংলাদেশ শাখার মহিলা সম্পাদীকা মোছা: মাসুমা আক্তার চৌধুরী, অনুষ্টানটির সহযোগীতায় ছিলেন জনাব,সাদ্দাম হোসেন সহ আরও অনেকে

সৌজনে আবির হোসেন চৌধরী বাংলাদেশ ছাত্রলীগ সধারণ সম্পাদক  ভোটমারী ইউনিয়ন শাখা।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।