সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৫:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মুজিববষে কালীগঞ্জের দুর্গম চরের ১৬৯১ পরিবারে বিদ্যুতের আলো কালীগঞ্জে ঔষধ প্রশাসন ও কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত কালীগঞ্জে বাস চাপায় মা-ছেলে নিহত, আহত ৫ মেধা তোমার মূল হাতিয়ার, অদম্য ইচ্ছা, কঠোর অধ্যবসায় রাকিবুজ্জামান আহমেদ উত্তর অঞ্চলের মানুষকে আধুনিক স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর জনপ্রিয় “হামার লালমনি গ্রুপ” ডিজেবল সেই দুলালের স্বপ্নের দোকান তৈরি করে দিলেন স্বেচ্ছাসেবী সংগঠন মামাজ কালীগঞ্জে ছাগল বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু কালীগঞ্জে স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হাতীবান্ধায় ভুট্টা বীজ নিয়ে সিন্ডিকেট
৯৮ রানে অলআউট মাশরাফি বিন মর্তুজার দল

৯৮ রানে অলআউট মাশরাফি বিন মর্তুজার দল

বিপিএলের শুরুটা ভালো হয়নি রংপুর রাইডার্সের। চিটাগং ভাইকিংসের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে ৯৮ রানেই গুটিয়ে গেছে মাশরাফি বিন মর্তুজার দল। 

দলীয় ৩ রানেই বরার্ট ফ্রিলিঙ্কের বলে শূন্য রানে এলবির ফাঁদে পড়েন ইংলিশ ওপেনার আলেক্স হেলস। এরপর কোনো রান না করে ফিরে যান মোহাম্মদ মিঠুনও। তাকে সরাসরি বোল্ড করেন ফ্রিলিঙ্ক। স্কোরবোর্ডে আর ৭ রান যোগ করে ফিরে যান রাইলি রুশো (৭)। তার উইকেটটি নেন আবু জায়েদ। দলীয় ১৪ রানের মাথায় মেহেদি মারুফকে (১) সানজামুলের ক্যাচ বানিয়ে তৃতীয় সাফল্য পান ফ্রিলিঙ্ক।

২৫ রানে বেনি হাওয়েলকেও হারায় রংপুর। তার উইকেটটি নেন অফস্পিনার নাঈম হাসান। এরপর ফরহাদ রেজাকেও তুলে নেন নাঈম। ৩১ রানে ৬ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে রংপুর। এরপর মাঠে নামেন মাশরাফি। কিন্তু দলকে বিপর্যয় থেকে টেনে তুলতে পারেননি অধিনায়ক। মাত্র ২ রানেই খালেদ আহমেদের বলে উইকেটের পেছনে ক্যাচ দেন তিনি। ৩৫ রানে সপ্তম উইকেট হারায় রংপুর।

তখন তো মনে হচ্ছিল পঞ্চাশ রানও তুলতে পারবে না ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। কিন্তু শেষতক ২০ ওভার ব্যাটিং করে সবকটি উইকেট হারিয়ে ৯৮ রান তুলতে সক্ষম হয় দলটি। পুরো অবদান রবি বোপারার। অষ্টম উইকেটে সোহাগ গাজীকে নিয়ে ৪৯ রানের জুটি গড়েন এই ইংলিশ অলরাউন্ড। আবু জায়েদের বলে আউট হওয়ার আগে ৪৭ বলে করেন ৪৪ রান। তার লড়াকু ইনিংসটিতে ছিল তিনটি চার ও দুটি ছক্কার মার।  

স্পিনিং অলরাউন্ডার সোহাগ গাজী করেছেন দ্বিতীয় সর্বোচ্চ ২১ রান। চিটাগংয়ের পক্ষে ৪ ওভারে মাত্র ১৪ রান দিয়ে ৪ উইকেট দখল করেন দক্ষিণ আফ্রিকার পেসার রবার্ট ফ্রিলিঙ্ক। মাত্র ১০ রান দিয়ে ২ উইকেট নেন অফস্পিনার নাঈম হাসান। 

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD