ঢাকাSaturday , 5 January 2019
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

৯৮ রানে অলআউট মাশরাফি বিন মর্তুজার দল

TITUL ISLAM
January 5, 2019 8:26 am
Link Copied!

বিপিএলের শুরুটা ভালো হয়নি রংপুর রাইডার্সের। চিটাগং ভাইকিংসের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে ৯৮ রানেই গুটিয়ে গেছে মাশরাফি বিন মর্তুজার দল। 

দলীয় ৩ রানেই বরার্ট ফ্রিলিঙ্কের বলে শূন্য রানে এলবির ফাঁদে পড়েন ইংলিশ ওপেনার আলেক্স হেলস। এরপর কোনো রান না করে ফিরে যান মোহাম্মদ মিঠুনও। তাকে সরাসরি বোল্ড করেন ফ্রিলিঙ্ক। স্কোরবোর্ডে আর ৭ রান যোগ করে ফিরে যান রাইলি রুশো (৭)। তার উইকেটটি নেন আবু জায়েদ। দলীয় ১৪ রানের মাথায় মেহেদি মারুফকে (১) সানজামুলের ক্যাচ বানিয়ে তৃতীয় সাফল্য পান ফ্রিলিঙ্ক।

২৫ রানে বেনি হাওয়েলকেও হারায় রংপুর। তার উইকেটটি নেন অফস্পিনার নাঈম হাসান। এরপর ফরহাদ রেজাকেও তুলে নেন নাঈম। ৩১ রানে ৬ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে রংপুর। এরপর মাঠে নামেন মাশরাফি। কিন্তু দলকে বিপর্যয় থেকে টেনে তুলতে পারেননি অধিনায়ক। মাত্র ২ রানেই খালেদ আহমেদের বলে উইকেটের পেছনে ক্যাচ দেন তিনি। ৩৫ রানে সপ্তম উইকেট হারায় রংপুর।

তখন তো মনে হচ্ছিল পঞ্চাশ রানও তুলতে পারবে না ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। কিন্তু শেষতক ২০ ওভার ব্যাটিং করে সবকটি উইকেট হারিয়ে ৯৮ রান তুলতে সক্ষম হয় দলটি। পুরো অবদান রবি বোপারার। অষ্টম উইকেটে সোহাগ গাজীকে নিয়ে ৪৯ রানের জুটি গড়েন এই ইংলিশ অলরাউন্ড। আবু জায়েদের বলে আউট হওয়ার আগে ৪৭ বলে করেন ৪৪ রান। তার লড়াকু ইনিংসটিতে ছিল তিনটি চার ও দুটি ছক্কার মার।  

স্পিনিং অলরাউন্ডার সোহাগ গাজী করেছেন দ্বিতীয় সর্বোচ্চ ২১ রান। চিটাগংয়ের পক্ষে ৪ ওভারে মাত্র ১৪ রান দিয়ে ৪ উইকেট দখল করেন দক্ষিণ আফ্রিকার পেসার রবার্ট ফ্রিলিঙ্ক। মাত্র ১০ রান দিয়ে ২ উইকেট নেন অফস্পিনার নাঈম হাসান। 

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।