সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০২:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তিস্তায় এখন পানিও নেই মাছও নেই কষ্টে দিন কাটাচ্ছি তিস্তা পাড়ের জেলেরা  পাটগ্রামের ‘ইউএনও কে দ্রুত অপসারণ করা না হলে রাস্তাঘাট অচলের হুঁশিয়ারী ইউএনওর আশ্বাসে ঘুরেও জুটলোনা কিছুই লালমনিরহাট অনলাইন নিউজে সংবাদ প্রকাশের পর ফাতেমার ভাঙ্গা বাড়ীতে ডিসি,ঘর দেয়ার আশ্বাস ভাঙ্গা ঘরে রাত কাটে ফাতেমার,স্বামী হারানোর দেড় বছরেও হয়নি বিধবা ভাতার কার্ড রাতে ঘুরে ঘুরে শীতার্তদের মাঝে ডিসির কম্বল বিতরণ ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে ওয়েভার ও উপহারসহ ভর্তি লালমনিরহাট অনলাইন নিউজে সংবাদ প্রকাশের পর কদবানুকে ঘর দেয়ার আশ্বাস ইউএনও’র লালমনিরহাটে কৃষি দপ্তরের গোডাউনে আগুন নিয়নত্রণে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট বাবা তুমি নেই তাতে কি হয়েছে ? তোমার রোপন করা গাছের ফল খেয়ে অনেকেই তৃপ্তি মেঠাচ্ছে
নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে ঢুকে পড়ল মাঠে জড়িয়ে ধরল খুদে ভক্ত মুশফিককে

নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে ঢুকে পড়ল মাঠে জড়িয়ে ধরল খুদে ভক্ত মুশফিককে

মুশফিকুর রহিম তখন কিপিংয়ে ব্যস্ত ছিলেন। হঠাৎ অল্পবয়স্ক একটা ছেলে নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে ঢুকে পড়ল মাঠে। এরপর দৌড়ে এসে জড়িয়ে ধরল মুশফিককে। খুদে ভক্তের এমন ভালোবাসা হৃদয় ছুঁয়ে গেছে তার।

ঘটনাটি ঘটেছে আজ (শনিবার) বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার সিলেট টেস্টের প্রথম দিনে। জিম্বাবুয়ের ইনিংসের ৪৮তম ওভারে ১০-১২ বছরের একটা ছেলে ঢুকে পড়ে মাঠে। মুশফিককে পেছনের দিক থেকে জড়িয়ে ধরে সে। খুদে এই ভক্তের কাণ্ড দেখে মুশফিক নিজেও অবাক হয়ে যান।

তবে পরমুহূর্তেই খুদে ভক্তের সঙ্গে কোলাকুলি করে তার খুশি আরও বাড়িয়ে তোলেন সাবেক এই টেস্ট অধিনায়ক। নিরাপত্তারক্ষীরা ছুটে এসেছিলেন। মুশফিক তাদেরকে অনুরোধ জানান, যেন তার খুদে ভক্তের সঙ্গে অনাকাঙ্ক্ষিত কিছু না ঘটে।

প্রথমবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টেস্ট আয়োজন উপলক্ষে গ্যালারিতে দর্শক উপস্থিতি চোখে পড়ার মত। অভিষেক দিনে মাঠে দর্শক ঢুকে পড়ার ঘটনাটায় নতুন কিছুর স্বাদ পেলেন ক্রিকেট পাগল বাঙালী দর্শকরা।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD