বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বুড়িমারী ও চ্যাংরাবান্ধা পরিদর্শনে ভারতে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার মোহাম্মদ ইমরান কালীগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত ”মুলার মণ ১০ টাকা ”১০ মণ মুলায় ১কেজি চাল! হাতীবান্ধায় ডাকালীবান্ধা বাজার জামে মসজিদ এর উদ্বোধন করলেন মোতাহার হোসেন এমপি মুজিববষে কালীগঞ্জের দুর্গম চরের ১৬৯১ পরিবারে বিদ্যুতের আলো কালীগঞ্জে ঔষধ প্রশাসন ও কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত কালীগঞ্জে বাস চাপায় মা-ছেলে নিহত, আহত ৫ মেধা তোমার মূল হাতিয়ার, অদম্য ইচ্ছা, কঠোর অধ্যবসায় রাকিবুজ্জামান আহমেদ উত্তর অঞ্চলের মানুষকে আধুনিক স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর জনপ্রিয় “হামার লালমনি গ্রুপ” ডিজেবল
কাল দুপুরে ঢাকা ফিরছেন সাকিব

কাল দুপুরে ঢাকা ফিরছেন সাকিব

কাল দুপুরে (বেলা সাড়ে ১১টায়) ঢাকা ফিরছেন সাকিব আল হাসান।মেলবোর্নের একটি হাসপাতালে প্রায় ১১ দিন চিকিৎসার পর শুক্রবার তাকে রিলিজ দেয়া হয়। ৫ অক্টোবর তিনি মেলবোর্নে যান। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসক ডেভিড হয়ের তত্ত্ববধানে ছিলেন তিনি।

পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট ভালো হলেও চিকিৎসক জানিয়েছেন, বাঁ হাতের কনিষ্ঠ আঙুলের অস্ত্রোপচার আগামী অন্তত ছয় মাসের মধ্যে করা যাবে না। তবে সংক্রমণ সেরে গেলে শুরু করতে পারবেন খেলা। তাতে নতুন করে ব্যথা অনুভব করলে অবশ্য খেলা বন্ধ করে অস্ত্রোপচারের প্রস্তুতি নিতে হবে সাকিবকে।

সদ্য শেষ হওয়া এশিয়া কাপে গ্রুপ পর্বে আঙুলে তীব্র ব্যথা অনুভব করলে টুর্নামেন্ট শেষ না করেই  ২৬ সেপ্টেম্বর দেশে ফেরেন সাকিব।

পরদিনই রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হলে চিকিৎসক জানান, তার ক্ষতে ইনফেকশন হয়ে পুঁজ জমে গেছে। তৎক্ষণাৎ প্রায় ৬০-৭০ মিলিগ্রাম পুঁজ বের করা হয় তার আঙুল থেকে। পাশাপাশি চিকিৎসকরা জানিয়ে দেন, সাকিবের আঙুল কখনোই পুরোপুরি সেরে উঠবে না এবং আগামী ৩ মাস তিনি কোন ধরণের ক্রিকেট খেলতে পারবেন না।

চলতি বছর জানুয়ারিতে চোট পান সাকিব। চোটের কারণে শুরুতে নিদাহাস ট্রফির দলে না থাকলেও পরে দলের প্রয়োজনে টি-টোয়েন্টি অধিনায়কের দায়িত্ব পালন করেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজ সফরেও ব্যথানাশক ঔষধ নিয়ে খেলেন সাকিব আল হাসান এবং টি-টোয়েন্টি সিরিজের সেরা খেলোয়াড় হন।

এশিয়া কাপের আগে সাকিব নিজের হাতে অস্ত্রোপচার করাতে চেয়েছিলেন।কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চাওয়া ছিল এশিয়া কাপের পরে অস্ত্রোপচার করানো। এশিয়া কাপের মাঝপথে নতুন করে ব্যথা পান আঙুলে।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD