বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
”মানুষকে ভুল তথ্য দিয়ে বিপদে ফেলাবেন না” ইউএনও আব্দুল মান্নান পাটগ্রাম উপজেলার ব্র্যাক সিড-এর টাকা আত্মসাৎ সেলস অফিসার গ্রেফতার ‘‘গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমের দেয়াল জুড়ে” মোবাইলে কিংবা সেলফি স্টিক হাতে ব্যস্ত ছবি তুলতে” রাকিবুজ্জামান আহমেদ কালীগঞ্জে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্থ একটি মানুষ যেন না খেয়ে থাকে না : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ কালীগঞ্জে নৌকায় চড়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন ডিসি মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ লালমনিরহাটের পাটগ্রামে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় লালমনিরহাটে হাইওয়ে পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা
কাল দুপুরে ঢাকা ফিরছেন সাকিব

কাল দুপুরে ঢাকা ফিরছেন সাকিব

কাল দুপুরে (বেলা সাড়ে ১১টায়) ঢাকা ফিরছেন সাকিব আল হাসান।মেলবোর্নের একটি হাসপাতালে প্রায় ১১ দিন চিকিৎসার পর শুক্রবার তাকে রিলিজ দেয়া হয়। ৫ অক্টোবর তিনি মেলবোর্নে যান। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসক ডেভিড হয়ের তত্ত্ববধানে ছিলেন তিনি।

পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট ভালো হলেও চিকিৎসক জানিয়েছেন, বাঁ হাতের কনিষ্ঠ আঙুলের অস্ত্রোপচার আগামী অন্তত ছয় মাসের মধ্যে করা যাবে না। তবে সংক্রমণ সেরে গেলে শুরু করতে পারবেন খেলা। তাতে নতুন করে ব্যথা অনুভব করলে অবশ্য খেলা বন্ধ করে অস্ত্রোপচারের প্রস্তুতি নিতে হবে সাকিবকে।

সদ্য শেষ হওয়া এশিয়া কাপে গ্রুপ পর্বে আঙুলে তীব্র ব্যথা অনুভব করলে টুর্নামেন্ট শেষ না করেই  ২৬ সেপ্টেম্বর দেশে ফেরেন সাকিব।

পরদিনই রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হলে চিকিৎসক জানান, তার ক্ষতে ইনফেকশন হয়ে পুঁজ জমে গেছে। তৎক্ষণাৎ প্রায় ৬০-৭০ মিলিগ্রাম পুঁজ বের করা হয় তার আঙুল থেকে। পাশাপাশি চিকিৎসকরা জানিয়ে দেন, সাকিবের আঙুল কখনোই পুরোপুরি সেরে উঠবে না এবং আগামী ৩ মাস তিনি কোন ধরণের ক্রিকেট খেলতে পারবেন না।

চলতি বছর জানুয়ারিতে চোট পান সাকিব। চোটের কারণে শুরুতে নিদাহাস ট্রফির দলে না থাকলেও পরে দলের প্রয়োজনে টি-টোয়েন্টি অধিনায়কের দায়িত্ব পালন করেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজ সফরেও ব্যথানাশক ঔষধ নিয়ে খেলেন সাকিব আল হাসান এবং টি-টোয়েন্টি সিরিজের সেরা খেলোয়াড় হন।

এশিয়া কাপের আগে সাকিব নিজের হাতে অস্ত্রোপচার করাতে চেয়েছিলেন।কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চাওয়া ছিল এশিয়া কাপের পরে অস্ত্রোপচার করানো। এশিয়া কাপের মাঝপথে নতুন করে ব্যথা পান আঙুলে।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD