ঢাকাFriday , 4 January 2019
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

টিফিনের টাকায় শীতবস্ত্র বিতরণ

TITUL ISLAM
January 4, 2019 10:11 am
Link Copied!

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ 

দিনাজপুর হাকিমপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত শিার্থীদের অরাজনৈতিক সামাজিক স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শুক্রবার সকালে বাংলাহিলি ডিমল্যন্ড স্কুল মাঠে এ আয়োজন করে হাকিমপুর ফাউন্ডেশন সংগঠনটি। ৩৫ জন স্কুলে ছাত্র ও ছাত্রীদের মিলে প্রতিদিনের টিফিনের টাকা বাঁচিয়ে অসহায় শীতার্তদের শিার্থীদের পড়ালেখার সাহায্যার্থে দীর্ঘদিন থেকে কাজ করছে সংগঠনটি। তারই আলোকে অসহায় গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুনুউর রশিদ হরুন,সাবেক ছাত্রনেতা তৌহিদ ইসলাম, হাকিমপুর ফাউন্ডেশনের সকল সদস্য। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,বর্তমান বিত্তবানদের পরিবর্তে অসহায়দের পাশে দাড়িয়েছে বিভিন্ন প্রতিষ্ঠানের শিার্থীরা। তিনি বলেন,মানুষ মানুষের জন্য কাজ করলে অসহায় মানুষেরা বিত্তবানদের সহযোগীতা নিয়ে স্বাভাবিক জীবন যাপনের চেষ্টা করতো।

কিন্তু বিত্তবানেরা বিলাস বহুল ভাবে শীতে জীবন যাপন করলেও গ্রামের অসহায় গরীব মানুষ শীতের রাতে শীত নিবারণ করতে না পেরে কোনমতে রাত কাটিয়ে দিচ্ছে। তিনি ছাত্রদের উদ্দেশ্যে বলেন,তোমরা সমাজের অসচেতন বিত্তবানদের চোঁখ খুলে দিয়ে প্রমাণ করেছ যে, দেশে স্বাধীনতা যুদ্ধের সময় যে ভাবে ছাত্ররা পাক হানাদার বাহিনীর হাত থেকে দেশকে মুক্ত করে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছে তেমনি শীতার্তদের পাশেও ছাত্ররা অগ্রনী ভূমিকা পালন করতে সম হয়েছে। তিনি দেশের প্রতিটি অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়ানোর জন্য সকলকে আহবান জানান।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।