সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১২:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পেশাগত দক্ষতা বৃদ্ধিতে প্রযুক্তিতে গুরুম্ব দেওয়ার আহ্বান ড. বশিরের কালীগঞ্জে ৩০ বছর ধরে ঝুঁপড়িতে রাঁতকাটে গৌর দাসের! কালীগঞ্জে ভূমিহীন ও গৃহহীন ১৫০ পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কালীগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে ১৫০ পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর  হাতে টাকা ছিলনা,অভিযোগ করলেন আড়াই লক্ষ টাকা ছিনতাইয়ের লালমনিরহাটে ঘন কুয়াশা,বেড়েছে ঠান্ডাজনিত রোগ–নেই শীতবস্ত্র তিস্তায় এখন পানিও নেই মাছও নেই কষ্টে দিন কাটাচ্ছি তিস্তা পাড়ের জেলেরা  পাটগ্রামের ‘ইউএনও কে দ্রুত অপসারণ করা না হলে রাস্তাঘাট অচলের হুঁশিয়ারী ইউএনওর আশ্বাসে ঘুরেও জুটলোনা কিছুই লালমনিরহাট অনলাইন নিউজে সংবাদ প্রকাশের পর ফাতেমার ভাঙ্গা বাড়ীতে ডিসি,ঘর দেয়ার আশ্বাস
ফের জুটি পাতলো ভারতীয় নায়িকার সঙ্গে ইমরান

ফের জুটি পাতলো ভারতীয় নায়িকার সঙ্গে ইমরান

এ প্রজন্মের সবচেয়ে জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল। তার ভরাট কণ্ঠের জাদুতে বিমোহিত ৮ থেকে ৮০। তবে চ্যানেল আই সেরাকণ্ঠ থেকে আসা এ শিল্পী শুধু কণ্ঠের ভেলকিই দেখান না, নিজের গানের মিউজিক ভিডিওতে মডেলও হন। ইতিমধ্যে দেশের প্রথমসারির বেশ কয়েকজন মডেলের সঙ্গে অভিনয় করে ফেলেছেন তিনি।

গায়ক কাম নায়ক ইমরান মাহমুদুল কাজ করেছেন ভারতীয় নায়িকার সঙ্গেও। চলতি বছরের মে মাসে কলকাতার জনপ্রিয় নায়িকা কৌশানি মুখোপাধ্যায়ের সঙ্গে ‘ইশশ’ নামের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেন তিনি। যেটি নির্মাণ করেছিলেন কলকাতার সুশাভান দাস। ইমরানের গাওয়া ও মডেলিং করা সেই মিউজিক ভিডিওটি গত রোজার ঈদে মুক্তি পেয়েছিল।

এবার সেই কলকাতারই আরও এক নায়িকাকে পালে ভিড়িয়েছেন দেশসেরা গায়ক ইমরান। তিনি মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী দর্শনা বনিক। ‘মেঘের ডানায়’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে ইমরানের সঙ্গে দেখা যাবে তাকে। যথারীতি গানটিতে কণ্ঠও দিয়েছেন ইমরান। তার সঙ্গে গেয়েছেন মধুবন্তী বাগচি। গানটির কথা ও সুর করেছেন সৈয়দ নাফিস। সংগীতায়োজনে আছেন সৈয়দ নাফিস ও শুভ্র রাহা।

গানটি প্রসঙ্গে ইমরান বললেন, ‘এখানে প্রেমের চিরচেনা ও চিরসবুজ অনুভূতির ছোঁয়া পাবেন দর্শক-শ্রোতা।’ নতুন নায়িকা সম্পর্কে তিনি জানালেন, ‘দর্শনা বনিক আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথমবারের মতো তিনি বাংলাদেশের কোনও গানে মডেল হলেন। আশা করছি, নতুন এ গান এবং এটির মিউজিক ভিডিও সবারই ভালো লাগবে।’

‘মেঘের ডানায়’মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন কলকাতার সেই সুশাভান দাস। যিনি চলতি বছরের মে মাসে ইমরান-কৌশানির ‘ইশশ’ মিউজিক ভিডিওটি নির্মাণ করেছিলেন। এটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। আগামী ১৮ অক্টোবর প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ পাবে। পাশাপাশি গানটি ডিএমএসের ওয়েবসাইট, জিপি মিউজিক ও বাংলালিংক ভাইবেও শোনা যাবে।

প্রসঙ্গত, গায়ক ইমরানের নতুন মডেল দর্শনা দেখতে অনেকটা তার দেশের কৌশানির মতোই। ছোট পর্দার মাধ্যমে অভিনয়ে আসেন এই নায়িকা। এরপর ঢুকে পড়েন সিনেমায়। বেশ পরিচিতিও রয়েছে তার। কলকাতার কমলেশ্বর মুখোপাধ্যায়, সৃজিত মুখার্জি ও অঞ্জন দত্তর মতো নামকরা পরিচালকদের ছবিতে কাজ করেছেন দর্শনা। এবার ইমরানের সঙ্গে তার রসায়নটা দর্শক কেমন উপভোগ করেন সেটাই দেখার।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD