শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে জাতীয় ভিটামিন “এ” প্লাস ক্যাম্পেইন বিষয়ে অবহিত করণ সভা হাতীবান্ধায় বীর মুক্তিযোদ্ধাকে বটি দিয়ে কোপানোর চেষ্টা, মেয়েকে ধর্ষনের হুমকি কালীগঞ্জে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ কালীগঞ্জে বাল্যবিয়ের দায়ে কাজীর ৬ মাসের জেল,৫ হাজার টাকা জরিমানা করোনা কালীন শিক্ষা যোদ্ধা সহঃশিক্ষক  রুবেল    কালীগঞ্জে তেলের ঘানি টানা ছয়ফুল পেলেন প্রধানমন্ত্রী উপহার এছাড়াও পুলিশ ও  বসুন্ধরার বাল্য বিবাহ দেয়ার পরিনাম হচ্ছে একটি মেয়ে শিশুকে হত্যা করা- জেলা প্রশাসক কালীগঞ্জে অসহায় পরিবারকে চিকিৎসার জন্য সমাজকল্যাণ মন্ত্রীর পক্ষে আর্থিক সহায়তার চেক প্রদান নির্ধারিত সময়ের মধ্যে প্রকল্প শেষ করতে হবে : জনগণের বাস্তবিক চাহিদার কথা মাথায় রেখে আর আমরা অন্ধকারে থাকব না চেয়ারম্যান হামাক অন্ধকার থেকে আলোকিত করলেন
তত্ত্বাবধায়ক সরকার কবরস্থানে চলে গেছেঃ খুলনায় স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম

তত্ত্বাবধায়ক সরকার কবরস্থানে চলে গেছেঃ খুলনায় স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম

সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। আমেরিকা, বৃটেনসহ অন্যান্য দেশে যেভাবে নির্বাচন হয় সেভাবে নির্বাচন হবে। তত্ত্বাবধায়ক সরকার কবরস্থানে চলে গেছে। আর ফিরে আসবে না। নির্বাচনে না এলে আগামীতে বাটি চালান দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না।

শনিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম এসব কথা বলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট ক্যাম্পেইন উপলক্ষে খুলনার শহীদ হাদিস পার্কে ১৪ দলের মহাসমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় বিএনপিকে উদ্দেশ্য করে নাসিম বলেন, যদি বুকের পাটা থাকে তাহলে নির্বাচনে আসেন। দেখবো কে হারে, কে জেতে? তবে ফাউল করবেন না। ফাউল করলে জনগণ লালকার্ড দেখিয়ে দেবে।

জাতীয় ঐক্যের সমালোচনা করে মোহাম্মদ নাসিম বলেন, বেগম খালেদা জিয়া ভাড়াটে খেলোয়াড়দের নিয়ে এসেছেন, যাদের কোনো গ্রহণযোগ্যতা নেই। ড. কামাল হোসেন ও বদরুদ্দোজা চৌধুরী যতই ষড়যন্ত্র করুক নির্বাচন ঠেকাতে পারবে না। নির্বাচন হবেই। আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আমরা আবারও বিজয়ী হবো ইনশাআল্লাহ।

মহাসমাবেশে মোহাম্মদ নাসিম আরও বলেন, আল্লাহ না করুক বিএনপি-জামায়াত যদি ক্ষমতায় আসে তাহলে বাংলাদেশ হবে জঙ্গির দেশ। মির্জা ফকরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে নাসিম বলেন, বিডিআর হত্যাকান্ডের বিচার শেখ হাসিনার সরকার করেছে। কিন্তু বেগম খালেদা জিয়া ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার করেননি। এমনকি তার স্বামী জিয়াউর রহমান হত্যার বিচারও তিনি করেননি। বেগম খালেদা জিয়াকে হত্যাকারীদের দোসর হিসেবে আখ্যা দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নাসিম।

খালেদা জিয়ার কারাগারে যাওয়া প্রসঙ্গে ১৪ দলের কেন্দ্রীয় সমন্বয়ক নাসিম বলেন, এজন্য আমরা দায়ী না।

তিনি আওয়ামী লীগসহ ১৪দলের নেতা-কর্মীদের প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট চাওয়ার আহ্বান জানান।

নাসিম বলেন, পদ্মা সেতুর নির্মাণ কাজ সম্পন্ন করতে হলে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। আর শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তার জন্য সকলকে কাজ করতে হবে।

সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেক।

মহাসমাবেশ পরিচালনা করেন নগর ১৪ দলের সমন্বয়ক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান এমপি।

বক্তৃতা করেন সাম্যবাদী দলের সম্পাদক দিলীপ বড়ুয়া, বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, ওয়ার্কার্স পার্টির সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, জাসদের কার্যকরী সভাপতি রবিউল আলম, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন, হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ সভাপতি ড. নিম চন্দ্র ভৌমিক, ন্যাপের ইসমাইল হোসেন, জেপি’র সাধারণ সম্পাদক শেখ শহীদুল ইসলাম, এস কে শিকদার, অসিত বরণ রায়, রেজাউর রশীদ খান, শরীফ শফিকুল হামিদ চন্দন, ফজলুর রহমান, ইকবাল হোসেন প্রমুখ।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD