রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পাটগ্রাম উপজেলার ব্র্যাক সিড-এর টাকা আত্মসাৎ সেলস অফিসার গ্রেফতার ‘‘গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমের দেয়াল জুড়ে” মোবাইলে কিংবা সেলফি স্টিক হাতে ব্যস্ত ছবি তুলতে” রাকিবুজ্জামান আহমেদ কালীগঞ্জে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্থ একটি মানুষ যেন না খেয়ে থাকে না : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ কালীগঞ্জে নৌকায় চড়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন ডিসি মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ লালমনিরহাটের পাটগ্রামে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় লালমনিরহাটে হাইওয়ে পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা লালমনিরহাট-১ আসনের সাবেক এমপি হাসানুজ্জামান আর নেই
সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন কাহিনী দেখে নিন ভিডিও

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন কাহিনী দেখে নিন ভিডিও

দশম সংসদে নির্বাচিত হওয়ার পর প্রথমে খাদ্য ও পরে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী হয়েছিলেন নুরুজ্জামান আহমেদ। এবার তিনি পদোন্নতি পেয়ে হলেন একই মন্ত্রনালয়ের মন্ত্রী। লালমনিরহাট জেলায় এবার পূর্ণমন্ত্রী । দেখুন ভিডিও

পেয়ে এ অঞ্চলের মানুষ তাই বেশ খুশি। দুপুরের পর থেকে মন্ত্রীসভায় আমন্ত্রণ পাওয়াদের নাম টেলিভিশন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আসতে শুরু করার পর থেকেই বিভিন্ন জেলায় শুরু হয় আনন্দ-উল্লাস। তাদের ভক্ত-সমর্থকরা নেমে আসেন রাস্তায়। চলে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ।

আনন্দের এ বন্যার খবর পাওয়া গেছে রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, দিনাজপুর, পঞ্চগড় জেলার বিভিন্ন এলাকাসহ রংপুর বিভাগের বিভিন্ন স্থান থেকে।

নুরুজ্জামান আহমেদ : বাবার হাত ধরে রাজনীতিতে আসেন নুরুজ্জামান আহমেদ। তাঁর বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাশিরাম গ্রামে। কালীগঞ্জ ও আদিতমারী উপজেলা নিয়ে গঠিত লালমনিরহাট-২ আসন থেকে তিনি সদ্য সমাপ্ত একাদশ সংসদ নির্বাচনে মহোজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়ী হয়েছেন।

এর আগে ২০১৪ সালে অনুষ্ঠিত দশম সংসদে এ আসন থেকে বিজয়ী হয়ে প্রথমে খাদ্য প্রতিমন্ত্রী হন। পরে তাঁকে সেখান থেকে দেয়া হয় সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর দায়িত্ব। আর এবার তিনি পেলেন একই মন্ত্রনালয়ের মন্ত্রীর দায়িত্ব। গত ৪০ বছরের ইতিহাসে এ আসন থেকে নুরুজ্জামান আহমেদই পরপর দু’বার মন্ত্রী হলেন।

কালীগঞ্জের তুষভাণ্ডার আরএমএমপি সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে ১৯৬৫ সালে তিনি এসএসসি এবং ১৯৬৭ ও ১৯৬৯ সালে কারমাইকেল কলেজ থেকে যথাক্রমে এইচএসসি ও বিকম পাস করেন। তাঁর বাবা প্রয়াত করিম উদ্দিন আহমেদ ১৯৭০ ও ১৯৭৩ সালে ছিলেন আওয়ামীলীগের সংসদ সদস্য। নুরুজ্জামান আহমেদ একাধিকবার কালীগঞ্জের তুষভান্ডার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। দু’বার উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়ে দু’বারই চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD