বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে মাল্টা চাষে স্বপ্ন বুনছেন নুরুল হক   ‘বৈশাখী মেলা নাই’ করোনায় বসি বসি চলছে হামার দিন হামরা এ্যালা কি করি খাই! করোনায় সংসারে স্বচ্ছলতা ফেরাতে পুরুষের পাশাপাশি ক্ষেত খামারে শ্রম বিক্রি করছেন নারীরা!  আইতে ঘুমির পাং না, ঘরোত বৃষ্টির পানি দিয়ে গাও বিছনা ভিজি যায় তবু কাউ একনা মোক ঘর দেয় না বাড়ি বাড়ি গিয়ে ম্যাক্স বিতরণ করলেন ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী জাহিদুল পুলিশ জনগনের সেবক, প্রশংসা করলে ও কাজ করতে হবে,না করলেও কাজ করতে হবে পুলিশ সুপার সবকিছুর ঊর্ধ্বে একজন প্রকৃত ভালো মানুষ হয়ে উঠতে পারাটাই জরুরি -রাকিবুজ্জামান আহমেদ বর্তমান টেকনোলজি আমাদের সুযোগ করে দিয়েছে দূরে থেকেও কাছে থাকার হাতিবান্ধায় আবুল কাশেম সাবু ‘র’ স্মরণে দইখাওয়া আদর্শ কলেজ শোকসভা ও দোয়া মাহফিল আপনি চাইলে আপনার এলাকা থেকে মাদকের শিখর তুলে ফেলতে পারেন ওসি কালীগঞ্জ
সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন কাহিনী দেখে নিন ভিডিও

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন কাহিনী দেখে নিন ভিডিও

দশম সংসদে নির্বাচিত হওয়ার পর প্রথমে খাদ্য ও পরে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী হয়েছিলেন নুরুজ্জামান আহমেদ। এবার তিনি পদোন্নতি পেয়ে হলেন একই মন্ত্রনালয়ের মন্ত্রী। লালমনিরহাট জেলায় এবার পূর্ণমন্ত্রী । দেখুন ভিডিও

পেয়ে এ অঞ্চলের মানুষ তাই বেশ খুশি। দুপুরের পর থেকে মন্ত্রীসভায় আমন্ত্রণ পাওয়াদের নাম টেলিভিশন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আসতে শুরু করার পর থেকেই বিভিন্ন জেলায় শুরু হয় আনন্দ-উল্লাস। তাদের ভক্ত-সমর্থকরা নেমে আসেন রাস্তায়। চলে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ।

আনন্দের এ বন্যার খবর পাওয়া গেছে রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, দিনাজপুর, পঞ্চগড় জেলার বিভিন্ন এলাকাসহ রংপুর বিভাগের বিভিন্ন স্থান থেকে।

নুরুজ্জামান আহমেদ : বাবার হাত ধরে রাজনীতিতে আসেন নুরুজ্জামান আহমেদ। তাঁর বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাশিরাম গ্রামে। কালীগঞ্জ ও আদিতমারী উপজেলা নিয়ে গঠিত লালমনিরহাট-২ আসন থেকে তিনি সদ্য সমাপ্ত একাদশ সংসদ নির্বাচনে মহোজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়ী হয়েছেন।

এর আগে ২০১৪ সালে অনুষ্ঠিত দশম সংসদে এ আসন থেকে বিজয়ী হয়ে প্রথমে খাদ্য প্রতিমন্ত্রী হন। পরে তাঁকে সেখান থেকে দেয়া হয় সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর দায়িত্ব। আর এবার তিনি পেলেন একই মন্ত্রনালয়ের মন্ত্রীর দায়িত্ব। গত ৪০ বছরের ইতিহাসে এ আসন থেকে নুরুজ্জামান আহমেদই পরপর দু’বার মন্ত্রী হলেন।

কালীগঞ্জের তুষভাণ্ডার আরএমএমপি সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে ১৯৬৫ সালে তিনি এসএসসি এবং ১৯৬৭ ও ১৯৬৯ সালে কারমাইকেল কলেজ থেকে যথাক্রমে এইচএসসি ও বিকম পাস করেন। তাঁর বাবা প্রয়াত করিম উদ্দিন আহমেদ ১৯৭০ ও ১৯৭৩ সালে ছিলেন আওয়ামীলীগের সংসদ সদস্য। নুরুজ্জামান আহমেদ একাধিকবার কালীগঞ্জের তুষভান্ডার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। দু’বার উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়ে দু’বারই চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD