ঢাকাSunday , 14 October 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

ভান্ডারিয়ায় মাদকবিক্রেতার ৮ বছরের কারাদণ্ড

TITUL ISLAM
October 14, 2018 4:21 pm
Link Copied!

পিরোজপুরে ফারজানা বেগম (৩৫) নামে এক মাদকবিক্রেতাকে আট বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। রোববার দুপুরে জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম এ রায় দেন।  ফারজানা পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার নলবুনিয়া গ্রামের মো. বাদল শরীফের স্ত্রী।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ১২ মার্চ রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভান্ডারিয়া থানা পুলিশের একটি দল ভান্ডারিয়া উপজেলার লক্ষীপুরা গ্রামে অভিযান চালায়। অভিযানে ৫৫০টি ইয়াবাসহ ফারজানাকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায়  ভান্ডারিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. জুয়েল হাওলাদার বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে স্থানীয় থানায় ফারাজানাকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন। ওই বছরের ১২ এপ্রিল মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) আবদুল জলিল হাওলাদার পাঁচজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেন। আদালত ১৩ জন সাক্ষীর সাক্ষ্য শেষে ফরাজানাকে কারাদণ্ড ও জরিমানা করেন। অন্য চার আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাদের বেকসুর খালাস দেওয়া হয়। রায় ঘোষণার সময় ফরাজানা অনুপস্থিত ছিলেন। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) খান মো. আলাউদ্দিন। আসামি পক্ষের আইনজীবী ছিলেন আহসানুল কবির।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।