ঢাকাWednesday , 5 December 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটানের আন্তর্জাতিক ব্যবসা-বাণিজ্য সংক্রান্ত যৌথ বৈঠক বুড়িমারীতে অনুষ্ঠিত

TITUL ISLAM
December 5, 2018 9:03 am
Link Copied!

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটানের চার দেশীয় আন্তর্জাতিক ব্যবসা-বাণিজ্য সংক্রান্ত যৌথ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বুড়িমারী স্থলবন্দর হলরুমে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বুড়িমারী স্থলবন্দরের কাস্টমসের সহকারী কমিশনার (এসি) খায়রুল বাশারের সভাপতিত্বে চার দেশীয় প্রতিনিধিরা ব্যবসা সম্পর্কীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

বাংলাদেশ কাস্টমসের রংপুর বিভাগীয় সহকারী কমিশনার আব্দুল মান্নান সরদার, ভুটানের আঞ্চলিক পরিচালক সোনাম দরজি, ভারতের অতিরিক্ত কমিশনার শ্রী রামেশ ভার মিনা ও নেপালের চিফ কাস্টম অফিসার টেক বাহাদুর আরিয়াল নিজ দেশের প্রতিনিধিদের নেতৃত্ব দেন।

বৈঠকে বাংলাদেশের পাঁচ জন, নেপালের তিন জন, ভুটান ও ভারতের চার জন করে প্রতিনিধি অংশগ্রহণ করেন। তারা চার দেশীয় আন্তর্জাতিক ব্যবসা-বাণিজ্য সংক্রান্ত বিভিন্ন বিষয়াদি নিয়ে আলোচনা করে কিছু সিদ্ধান্ত নিয়েছেন।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।