সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০১:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
তিস্তায় এখন পানিও নেই মাছও নেই কষ্টে দিন কাটাচ্ছি তিস্তা পাড়ের জেলেরা  পাটগ্রামের ‘ইউএনও কে দ্রুত অপসারণ করা না হলে রাস্তাঘাট অচলের হুঁশিয়ারী ইউএনওর আশ্বাসে ঘুরেও জুটলোনা কিছুই লালমনিরহাট অনলাইন নিউজে সংবাদ প্রকাশের পর ফাতেমার ভাঙ্গা বাড়ীতে ডিসি,ঘর দেয়ার আশ্বাস ভাঙ্গা ঘরে রাত কাটে ফাতেমার,স্বামী হারানোর দেড় বছরেও হয়নি বিধবা ভাতার কার্ড রাতে ঘুরে ঘুরে শীতার্তদের মাঝে ডিসির কম্বল বিতরণ ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে ওয়েভার ও উপহারসহ ভর্তি লালমনিরহাট অনলাইন নিউজে সংবাদ প্রকাশের পর কদবানুকে ঘর দেয়ার আশ্বাস ইউএনও’র লালমনিরহাটে কৃষি দপ্তরের গোডাউনে আগুন নিয়নত্রণে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট বাবা তুমি নেই তাতে কি হয়েছে ? তোমার রোপন করা গাছের ফল খেয়ে অনেকেই তৃপ্তি মেঠাচ্ছে
দিনাজপুরে ৬টি আসনে ১১টি মনোনয়নপত্র বাতিল

দিনাজপুরে ৬টি আসনে ১১টি মনোনয়নপত্র বাতিল

অনলাইনডেস্ক: দিনাজপুর: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুরের ৬টি আসনে মোট ৫৯টি দাখিলকৃত মনোনয়নপত্রের গৃহিত ৪৮টি মধ্যে ১১টি বাতিল হয়েছে।

এর মধ্যে আওয়ামী লীগ একটি, বিএনপি ৩টি, জামাতের একটি ও অন্যান্য ৬টি দলের মনোনয়নপত্র বাতিল হয়েছে বলে জানিয়েছে দিনাজপুরের জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মাহামুদুল আলম।

রবিবার বিকেল ৫টায় আনুষ্ঠানিকভাবে একটি প্রেস ব্রিফিং-এ সাংবাদিকদের সামনে এই তথ্য জানিয়েছেন তিনি।

বাতিলকৃতরা হলেন – দিনাজপুর (বীরগঞ্জ-কাহারোল)-১ আসনে বিএনপির কাহারোল উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী, জামাতের বীরগঞ্জ পৌর মেয়র মোহাম্মদ হানিফ, ওয়ার্কার্স পার্টির আব্দুল হক ও স্বতন্ত্র রনজিৎ মুর্মু ।

দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনে ৮টির মধ্যে ২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। তারা হলেন – স্বতন্ত্র প্রার্থী মোকারম হোসেন ও আওয়ামীলীগের ডা. মানবেন্দ্র রায়।

দিনাজপুর-৩ (সদর) আসনে ৮টির মধ্যে ২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। তারা হলেন – বিএনপির সৈয়দ জাহাঙ্গীর আলম ও রাইসুল ইসলাম।

দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) আসনে ৯টির মধ্যে ১ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। তিনি হলেন – মোঃ ইউসুফ আলী।

দিনাজপুর-৫ (পার্বতীপুর-ফুলবাড়ী) আসনে কোন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়নি। ৮টির মধ্যে ৮ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

দিনাজপুর-৬ (বিরামপুর-হাকিমপুর-নবাবগঞ্জ-ঘোড়াঘাট) আসনে ১৩টির মধ্যে ২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। তারা হলেন – মোঃ আতাউর রহমান ও শাহিনুর আলম মন্ডল।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম জানান, মনোনয়নপত্র বাতিল হওয়া কোন প্রার্থী সংক্ষুব্ধ হলে আগামী ৩ দিনের মধ্যে তারা আপিল করতে পারবেন। আপিলে শুনানীর পর তাদের মনোনয়নপত্রের ব্যাপারে সিদ্ধান্ত নিবে নির্বাচন কমিশন।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD