ঢাকাSunday , 4 November 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

মায়া আর মমতায় আগলে রেখেছে কালীগঞ্জ আদিতমারীর মানুষকে নুরুজ্জামান আহমেদ

TITUL ISLAM
November 4, 2018 12:51 pm
Link Copied!

রাহেবুল ইসলাম টিটুল লালমনিরহাট থেকেঃ

লালমনিরহাট-২ আসনের সকল মানুষের ভালবাসা ভাললাগার প্রিয় ব্যক্তি আলহাজ্ব নুরুজ্জামান আহম্মেদ (এম-পি) মাননীয় প্রতিমন্ত্রী সমাজ কল্যাণ মন্ত্রণালয়।

কালীগঞ্জ আদিতমারী উপজেলার মাটিও মানুষের প্রিয় ব্যক্তিত্ব যার বিকল্প কিছু নাই।

সৎ আর্দশ্যবান একজন নেতা যার কাছে গরীব ধনী কোন ভেদাভেদ নাই। সব পর্যায়ের মানুুষকে সমান ভাবে দেখেন জিনি কোন অহংকারী পরনিন্দা কারীকে পছন্দ করেন না।

তিনি পাঁচওয়াক্ত নামাজ জামাতের সাথে আদায় করেন। মহান এই নেতা প্রথম বারের মত জাতীয় সংসদে খাদ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব পান সততার সাথে তার দায়িত্ব পালন করেন।

তিনি সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী সততা নিষ্ঠার সাথে তার দায়িত্ব পালন করে যাচ্ছেন। এবং আদিতমারী কালীগঞ্জ উপজেলা এলাকার মানুুষ ৩৫ বছর সব ধরনের উন্নয়ন থেকে বঞ্চিত ছিলো। আলহাজ্ব নুরুজ্জামান আহম্মেদ (এম-পি) হওয়ার পর এ এলাকার ব্যাপকহারে উন্নয়নের জোয়ার বইছে।

যেমন রাস্তাঘাট স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা মন্দির বিদ্যুৎ বয়স্ক ভাতা বিধবা ভাতা প্রতিবন্ধী ভাতা কার্লভাট ব্রিজ শিক্ষা ব্যবস্থা চিকিৎসা ব্যবস্থা আরও অসংখ্য উন্নয়ন হয়েছে এলাকার যতটা ইতিপূর্বে ৩৫ বছরেও সম্ভব হয়নি।

তাই এই এলাকার মানুষের একটাই মাননীয় প্রধান মন্ত্রীর কাছে একটাই দাবি যার ফলশ্রুতিতে কালীগঞ্জ আদিতমারী বাসীর কাছে উন্নয়নের রুপকার হিসাবে খ্যাতি অর্জন করেছি,সাধারন জনগন মনে করছেন বর্তমান সরকার এর উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে কালীগঞ্জ আদিতমারী আসনে নুরুজ্জামান আহমেদ কে নৌকা প্রতিক দিলে তাকে পরাজিত করারমত কোন প্রার্থী নেই বলে দাবি করেন। তাদের ভাললাগা ভালবাসার মানুুষ গরীব দুঃখী মানুষের বন্ধু প্রানপ্রিয় এই নেতাকে।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।