ঢাকাTuesday , 8 January 2019
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলে সৈয়দ আশরাফের মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

TITUL ISLAM
January 8, 2019 6:31 am
Link Copied!

টাঙ্গাইল প্রতিনিধি:
সোমবার ৭ই জানুয়ারী জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাধারন সম্পাদক, প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ও জন প্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফের মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে সোমবার বাদ মাগরিব আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, যুব লীগ, ছাত্র লীগের বিপুল নেতা কর্মী, বিভিন্ন পেশার জনতা ছাড়াও সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খান এই দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহন করেন।অনুষ্ঠানের শুরুতেই সকলের প্রিয় সৎ স্পষ্টবাদী কলংকহীন নেতা মরহুম সৈয়দ আশরাফের জীবনীর উপর আলোকপাত করা হয়।

মিলাদ মাহফিল শেষে তার বিদেহী আত্মার চির শান্তি ও বেহেস্ত নসিবের জন্য দোয়া করা হয়। সেই সাথে দোয়া করা হয় সকল মরহুম নেতা কর্মী ও আত্মীয় স্বজনদের জন্যেও। জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতার জন্যেও বিশেষ মোনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সংসদ মনোয়ারা বেগম, আলমগীর খান মেনু সহ সভাপতি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ, সিরাজুল হক আলমগীর সভাপতি টাঙ্গাইল শহর আওয়ামী লীগ, শাহজাহান আনসারি যুগ্ম সাধারন সম্পাদক জেলা আওয়ামী লীগ, সুবাস চন্দ্র সাহা সাংগঠনিক সম্পাদক, আবু সাইদ খান পেয়ারা সহ সভাপতি শহর আওয়ামী লীগ, রফিকুল ইসলাম রফিক দপ্তর সম্পাদক জেলা আওয়ামী লীগ, এডভোকেট শামীম শিক্ষা বিষয়ক সম্পাদক জেলা আওয়ামী লীগ, সোলায়মান হাসান তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জেলা আওয়ামী লীগ, আব্দুর রৌফ চান মিয়া উপ দপ্তর সম্পাদক জেলা আওয়ামী লীগ, মাহমুদুল হাসান মারুফ উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক,মিজানুর রহমান লিটন দপ্তর সম্পাদক শহর আওয়ামী লীগ, শফিউল আলম মুকুল ভিপি কাগমারী কলেজ, আওয়ামী নেতা আরিফ আকন্দ প্রমুখ।
দোয়া ও মিলাদ মাহফিল শেষে টাঙ্গাইল জেলা ছাত্র লীগের কার্যালয়ে ভিপি শফিউল আলম মুকুলের নেতৃত্বে সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খানের সাথে স্মৃতিচারণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।