শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
৭ বছর আগে মৃত্যু ‘জীবিত’ না হলে মামলা করবেন লক্ষ্মীকান্ত কালীগঞ্জে পুর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে জখম লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের শুভেচ্ছা জানালেন তাহির তাহু আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের শুভেচ্ছা জানালেন শহিদুল হক শহীদ চন্দ্রপুর ইউনিয়নবাসীর সেবা করতে নির্বাচনে অংশ নিতে মাঠে নেমেছেন জামাল হোসেন খোকন লালমনিরহাটে পৌর পিতা হলেন স্বপন পাটগ্রামে সুইট কালীগঞ্জে গ্রাফিক্স ডিজাইনার খুঁজছে জলছাপ লালমনিরহাটে সাংবাদিককে প্রাণনাশের হুমকী, থানায় জিডি কালীগঞ্জে সেই চেয়ারম্যানের বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ তদন্তে স্থানীয় সরকারের উপ-পরিচালক
টাঙ্গাইলে সৈয়দ আশরাফের মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

টাঙ্গাইলে সৈয়দ আশরাফের মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি:
সোমবার ৭ই জানুয়ারী জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলামের সুযোগ্য পুত্র বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাধারন সম্পাদক, প্রেসিডিয়ামের অন্যতম সদস্য ও জন প্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফের মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে সোমবার বাদ মাগরিব আওয়ামী লীগ, সেচ্ছাসেবক লীগ, যুব লীগ, ছাত্র লীগের বিপুল নেতা কর্মী, বিভিন্ন পেশার জনতা ছাড়াও সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খান এই দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহন করেন।অনুষ্ঠানের শুরুতেই সকলের প্রিয় সৎ স্পষ্টবাদী কলংকহীন নেতা মরহুম সৈয়দ আশরাফের জীবনীর উপর আলোকপাত করা হয়।

মিলাদ মাহফিল শেষে তার বিদেহী আত্মার চির শান্তি ও বেহেস্ত নসিবের জন্য দোয়া করা হয়। সেই সাথে দোয়া করা হয় সকল মরহুম নেতা কর্মী ও আত্মীয় স্বজনদের জন্যেও। জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সফলতার জন্যেও বিশেষ মোনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সংসদ মনোয়ারা বেগম, আলমগীর খান মেনু সহ সভাপতি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ, সিরাজুল হক আলমগীর সভাপতি টাঙ্গাইল শহর আওয়ামী লীগ, শাহজাহান আনসারি যুগ্ম সাধারন সম্পাদক জেলা আওয়ামী লীগ, সুবাস চন্দ্র সাহা সাংগঠনিক সম্পাদক, আবু সাইদ খান পেয়ারা সহ সভাপতি শহর আওয়ামী লীগ, রফিকুল ইসলাম রফিক দপ্তর সম্পাদক জেলা আওয়ামী লীগ, এডভোকেট শামীম শিক্ষা বিষয়ক সম্পাদক জেলা আওয়ামী লীগ, সোলায়মান হাসান তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জেলা আওয়ামী লীগ, আব্দুর রৌফ চান মিয়া উপ দপ্তর সম্পাদক জেলা আওয়ামী লীগ, মাহমুদুল হাসান মারুফ উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক,মিজানুর রহমান লিটন দপ্তর সম্পাদক শহর আওয়ামী লীগ, শফিউল আলম মুকুল ভিপি কাগমারী কলেজ, আওয়ামী নেতা আরিফ আকন্দ প্রমুখ।
দোয়া ও মিলাদ মাহফিল শেষে টাঙ্গাইল জেলা ছাত্র লীগের কার্যালয়ে ভিপি শফিউল আলম মুকুলের নেতৃত্বে সুইজারল্যান্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক শ্যামল খানের সাথে স্মৃতিচারণ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD