ঢাকাSaturday , 5 January 2019
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

কালীগঞ্জে বাবার অভিযোগে ছেলের জেল

TITUL ISLAM
January 5, 2019 2:42 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ কালীগঞ্জ লালমনিরহাট

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বাবার অভিযোগে শাফিউল হক শাকিল (৩২) নামে এক মাদকসেবী ছেলেকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার (৫ জানুয়ারি) বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রবিউল হাসান এ দণ্ড দেন।  দণ্ডপ্রাপ্ত শাকিল উপজেলার চলবলা ইউনিয়নের বারাজান এলাকার এনামুল হকের ছেলে। 

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কুমার মণ্ডল জানান, মাদকসেবী শাকিল প্রায় সময় মাদকসেবন করে বাবা-মাসহ বাড়ির সবার সঙ্গে খারাপ আচরণসহ মারপিট করতেন।  এতে অতিষ্ট হয়ে ইউএনও বরাবরে ছেলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন শাকিলের বাবা এনামুল হক।  পরে শাকিলকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে পুলিশ।  এ সময় শাকিল তার দোষ স্বীকার করলে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সন্ধ্যায় দণ্ডপ্রাপ্ত শাকিলকে লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে। 

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।