রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পাটগ্রাম উপজেলার ব্র্যাক সিড-এর টাকা আত্মসাৎ সেলস অফিসার গ্রেফতার ‘‘গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমের দেয়াল জুড়ে” মোবাইলে কিংবা সেলফি স্টিক হাতে ব্যস্ত ছবি তুলতে” রাকিবুজ্জামান আহমেদ কালীগঞ্জে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্থ একটি মানুষ যেন না খেয়ে থাকে না : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ কালীগঞ্জে নৌকায় চড়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন ডিসি মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ লালমনিরহাটের পাটগ্রামে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় লালমনিরহাটে হাইওয়ে পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা লালমনিরহাট-১ আসনের সাবেক এমপি হাসানুজ্জামান আর নেই
শিবলী সাদিককে মন্ত্রী হিসেবে দেখতে চায় এলাকাবাসী

শিবলী সাদিককে মন্ত্রী হিসেবে দেখতে চায় এলাকাবাসী

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দ্বিতীয় বারের মতো দিনাজপুর-৬ আসনে শিবলী সাদিক নৌকা প্রতিকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ায় চার উপজেলার মানুষ তাঁকে মন্ত্রী হিসেবে দেখতে চায।
সাংসদ শিবলী সাদিকের যোগ্য নেতৃত্বে এ আসনে কোন প্রকার অপ্রীীতিকর ঘটনা ছাড়ায় গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন উৎসব মুখর পরিবেশে চার উপজেলায় ভোট গ্রহন সম্পন্ন হয়। এতে ২ লক্ষ ১২ হাজার ১ শত ২২ ভোটের ব্যবধানে নৌকা বিজয় লাভ করে।
দিনাজপুর জেলার নবাবগঞ্জ, বিরামপুর, ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলা নিয়ে গঠিত দিনাজপুর-৬ আসন। এ আসনের্ মোট ৪ লক্ষ ৭৩ হাজার ভোটারের মধ্যে শিবলী সাদিক এর নৌকা মার্কায় প্রাপ্ত ভোট ২লক্ষ ৮১ হাজার ৮শত ৯১ । প্রতিদ্বন্দ্বী প্রার্থী ২০ দলীয় জোটের আনারুল ইসলামের ধানের শীষ মার্কার প্রাপ্ত ভোট ৬৯ হাজার ৭শত ৬৯ ।
এদিকে শিবলী সাদিক জানান, আমার কাছে কোনও দল নেই, কোনও মত নেই। আমার আহব্বান থাকলো সকল দল, সকল মানুষ, অবাধে যেন আমার কাছে আসে।’ আজকে যে বিজয় নিশ্চিত হয়েছে সে বিজয় সকল নেতাকর্মীর অক্লান্ত পরিশ্রমের ফল। ৩০ ডিসেম্বর মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ও বাংলাদেশের সাধারণ খেটে খাওয়া মানুষ এই বিজয়কে নিশ্চিত করেছে তাদের ভোটের মাধ্যমে। তিনি আরও বলেন, ‘আমরা যারা আওয়ামী লীগের নেতাকর্মী রয়েছি আমাদের নিকট এলাকার মানুষের ব্যাপক আশা প্রত্যাশা রয়েছে। আমি নির্বাচনের আগে যেসব ওয়াদা করেছিলাম সেগুলো পূরণ করাই আমার জন্য বড় চ্যালেঞ্জ। আপনারা খেয়াল রাখবেন আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছ থেকে কেউ যেন বিন্দু পরিমাণ কষ্ট না পায়।’
বিএনপি-জামায়াত জোটের ভোট ব্যাংক বলে খ্যাত এ আসনে শিবলী সাদিক বিপুল ভোটের ব্যবধানে দ্বিতীয়বার বিজয়ী হওয়ায় এলাকার সর্বস্তরের জনগণ এবার শিবলী সাদিককে আওয়ামী লীগ সরকারের মন্ত্রী হিসেবে নিযুক্ত করতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবি জানিয়েছেন।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD