ঢাকাThursday , 3 January 2019
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

শিবলী সাদিককে মন্ত্রী হিসেবে দেখতে চায় এলাকাবাসী

TITUL ISLAM
January 3, 2019 8:15 am
Link Copied!

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দ্বিতীয় বারের মতো দিনাজপুর-৬ আসনে শিবলী সাদিক নৌকা প্রতিকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ায় চার উপজেলার মানুষ তাঁকে মন্ত্রী হিসেবে দেখতে চায।
সাংসদ শিবলী সাদিকের যোগ্য নেতৃত্বে এ আসনে কোন প্রকার অপ্রীীতিকর ঘটনা ছাড়ায় গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন উৎসব মুখর পরিবেশে চার উপজেলায় ভোট গ্রহন সম্পন্ন হয়। এতে ২ লক্ষ ১২ হাজার ১ শত ২২ ভোটের ব্যবধানে নৌকা বিজয় লাভ করে।
দিনাজপুর জেলার নবাবগঞ্জ, বিরামপুর, ঘোড়াঘাট ও হাকিমপুর উপজেলা নিয়ে গঠিত দিনাজপুর-৬ আসন। এ আসনের্ মোট ৪ লক্ষ ৭৩ হাজার ভোটারের মধ্যে শিবলী সাদিক এর নৌকা মার্কায় প্রাপ্ত ভোট ২লক্ষ ৮১ হাজার ৮শত ৯১ । প্রতিদ্বন্দ্বী প্রার্থী ২০ দলীয় জোটের আনারুল ইসলামের ধানের শীষ মার্কার প্রাপ্ত ভোট ৬৯ হাজার ৭শত ৬৯ ।
এদিকে শিবলী সাদিক জানান, আমার কাছে কোনও দল নেই, কোনও মত নেই। আমার আহব্বান থাকলো সকল দল, সকল মানুষ, অবাধে যেন আমার কাছে আসে।’ আজকে যে বিজয় নিশ্চিত হয়েছে সে বিজয় সকল নেতাকর্মীর অক্লান্ত পরিশ্রমের ফল। ৩০ ডিসেম্বর মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ও বাংলাদেশের সাধারণ খেটে খাওয়া মানুষ এই বিজয়কে নিশ্চিত করেছে তাদের ভোটের মাধ্যমে। তিনি আরও বলেন, ‘আমরা যারা আওয়ামী লীগের নেতাকর্মী রয়েছি আমাদের নিকট এলাকার মানুষের ব্যাপক আশা প্রত্যাশা রয়েছে। আমি নির্বাচনের আগে যেসব ওয়াদা করেছিলাম সেগুলো পূরণ করাই আমার জন্য বড় চ্যালেঞ্জ। আপনারা খেয়াল রাখবেন আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছ থেকে কেউ যেন বিন্দু পরিমাণ কষ্ট না পায়।’
বিএনপি-জামায়াত জোটের ভোট ব্যাংক বলে খ্যাত এ আসনে শিবলী সাদিক বিপুল ভোটের ব্যবধানে দ্বিতীয়বার বিজয়ী হওয়ায় এলাকার সর্বস্তরের জনগণ এবার শিবলী সাদিককে আওয়ামী লীগ সরকারের মন্ত্রী হিসেবে নিযুক্ত করতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবি জানিয়েছেন।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।