ঢাকাSaturday , 22 December 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

নুরুজ্জামান আহমেদ সংসদ সদস্য নির্বাচিত হয়ে ৫ বছরে দু উপজেলার মানুষকে তাক লাগিয়ে দিয়েছেন

TITUL ISLAM
December 22, 2018 7:52 am
Link Copied!

নুরুজ্জামান আহমেদ সংসদ সদস্য নির্বাচিত হয়ে আদিতমারী ও কালীগঞ্জ উপজেলা দুটির মানচিত্র পাল্টে দিয়েছেন। এখন উন্নয়নের ছোঁয়ায় ভাসছে উপজেলা দুটি। 

এবারেই প্রথম কালীগঞ্জে আ,লীগ প্রার্থী নুরুজ্জামান আহমেদ নির্বাচিত হয়ে প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়ে সাড়ে তিন দশক পর অনেকটা উন্নয়নের ছোঁয়া লেগেছে এ আসনটিতে।
বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন আওয়ালীগের মনোনীত প্রার্থী ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুজ্জামান আহমেদ।

নির্বাচিত হওয়ার কিছুদিন পরেই তিনি প্রথমে খাদ্য প্রতিমন্ত্রী পরে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়। আর এর মধ্য দিয়েই নুরুজ্জামান আহমেদ এম,পি নিজের অবস্থান শক্ত গড়ে তুলেছেন ইতোমধ্যে।

সর্বশেষ ২০১৪ সালের সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে উন্নয়ন বঞ্চিত কালীগঞ্জ ও আদিতমারীতে তিনি বিভিন্ন ধরণের প্রতিষ্ঠান, সামাজিক নিরাপত্তা বেস্টনী বয়স্ক,বিধবা,স্বামী পরিত্যক্তা, প্রতিবন্ধিভাতাসহ দরিদ্রদের জন্য নানা ধরণের কাজ করে যাচ্ছেন। 

শুধু তাই নয়, এ দুটি উপজেলায় প্রায় শতভাগ ভাতায় আওতায় আনতে পেরেছেন তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল কর্মসূচি শতভাগ বাস্তবায়নে সর্বাতœক কাজ করেন প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। আদিতমারীতে প্রায় ইতোমধ্যে শতভাগ বিদ্যুৎ সংযোগের আওতায় নেয়া হয়েছে।

রাস্তা-ঘাট, ব্রীজ -কালভার্ট, মসজিদ মন্দির,অসুস্থ্য ব্যক্তিদের সহায়তায় সার্বক্ষণিক এগিয়ে আসেন তিনি। এভাবেই কালীগঞ্জ ও আদিতমারীতে দল গোছানোর পাশাপাশি নানা উন্নয়ন মূলক কাজ চালিয়ে যাচ্ছেন তিনি।
নুরুজ্জামান আহমেদ দিন রাত পরিশ্রম করে নৌকার নির্বাচনী প্রচার চালিয়ে যাচ্ছেন,

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।