বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
”মানুষকে ভুল তথ্য দিয়ে বিপদে ফেলাবেন না” ইউএনও আব্দুল মান্নান পাটগ্রাম উপজেলার ব্র্যাক সিড-এর টাকা আত্মসাৎ সেলস অফিসার গ্রেফতার ‘‘গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমের দেয়াল জুড়ে” মোবাইলে কিংবা সেলফি স্টিক হাতে ব্যস্ত ছবি তুলতে” রাকিবুজ্জামান আহমেদ কালীগঞ্জে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্থ একটি মানুষ যেন না খেয়ে থাকে না : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ কালীগঞ্জে নৌকায় চড়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন ডিসি মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ লালমনিরহাটের পাটগ্রামে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় লালমনিরহাটে হাইওয়ে পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা
নুরুজ্জামান আহমেদ সংসদ সদস্য নির্বাচিত হয়ে ৫ বছরে দু উপজেলার মানুষকে তাক লাগিয়ে দিয়েছেন

নুরুজ্জামান আহমেদ সংসদ সদস্য নির্বাচিত হয়ে ৫ বছরে দু উপজেলার মানুষকে তাক লাগিয়ে দিয়েছেন

নুরুজ্জামান আহমেদ সংসদ সদস্য নির্বাচিত হয়ে আদিতমারী ও কালীগঞ্জ উপজেলা দুটির মানচিত্র পাল্টে দিয়েছেন। এখন উন্নয়নের ছোঁয়ায় ভাসছে উপজেলা দুটি। 

এবারেই প্রথম কালীগঞ্জে আ,লীগ প্রার্থী নুরুজ্জামান আহমেদ নির্বাচিত হয়ে প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়ে সাড়ে তিন দশক পর অনেকটা উন্নয়নের ছোঁয়া লেগেছে এ আসনটিতে।
বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন আওয়ালীগের মনোনীত প্রার্থী ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুজ্জামান আহমেদ।

নির্বাচিত হওয়ার কিছুদিন পরেই তিনি প্রথমে খাদ্য প্রতিমন্ত্রী পরে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়া হয়। আর এর মধ্য দিয়েই নুরুজ্জামান আহমেদ এম,পি নিজের অবস্থান শক্ত গড়ে তুলেছেন ইতোমধ্যে।

সর্বশেষ ২০১৪ সালের সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে উন্নয়ন বঞ্চিত কালীগঞ্জ ও আদিতমারীতে তিনি বিভিন্ন ধরণের প্রতিষ্ঠান, সামাজিক নিরাপত্তা বেস্টনী বয়স্ক,বিধবা,স্বামী পরিত্যক্তা, প্রতিবন্ধিভাতাসহ দরিদ্রদের জন্য নানা ধরণের কাজ করে যাচ্ছেন। 

শুধু তাই নয়, এ দুটি উপজেলায় প্রায় শতভাগ ভাতায় আওতায় আনতে পেরেছেন তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল কর্মসূচি শতভাগ বাস্তবায়নে সর্বাতœক কাজ করেন প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। আদিতমারীতে প্রায় ইতোমধ্যে শতভাগ বিদ্যুৎ সংযোগের আওতায় নেয়া হয়েছে।

রাস্তা-ঘাট, ব্রীজ -কালভার্ট, মসজিদ মন্দির,অসুস্থ্য ব্যক্তিদের সহায়তায় সার্বক্ষণিক এগিয়ে আসেন তিনি। এভাবেই কালীগঞ্জ ও আদিতমারীতে দল গোছানোর পাশাপাশি নানা উন্নয়ন মূলক কাজ চালিয়ে যাচ্ছেন তিনি।
নুরুজ্জামান আহমেদ দিন রাত পরিশ্রম করে নৌকার নির্বাচনী প্রচার চালিয়ে যাচ্ছেন,

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD