ঢাকাThursday , 20 December 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রলীগের নির্বাচনকালীন সমন্নয় কমিটিতে সাকিব মাহবুব (মিম)

TITUL ISLAM
December 20, 2018 8:38 am
Link Copied!

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে ৩০০ আসনে বাংলাদেশ ছাত্রলীগের নির্বাচনী সমন্নয় কমিটি গঠন করা হয়েছে। এ সমন্নয় কমিটিতে ১৭ লালমনিরহাট-২ আসনে সদস্য মনোনীত হয়েছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র সাকিব মাহবুব মিম।

শুক্রবার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ১১ সদস্য বিশিষ্ট সমন্নয় কমিটির অনুমোদন করেন। সাকিব মাহবুব মিম মহান মুক্তিযুদ্ধের সংগঠক (রংপুর) সাবেক সংসদ সদস্য (১৯৭০,১৯৭৩) মরহুম আলহাজ করিম উদ্দিন আহমেদের নাতী ও লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ এর জেষ্ঠ পুত্র।

সম্প্রতি এ বিষয়ে তার ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন, ছাত্রলীগের প্রতিটি কর্মী লালমনিরহাট-২ আসনের সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদকে জয়ী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে এবং জয়ের মুকুট অবশ্যই জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন লালমনিরহাট তথা উত্তর জনপদের অহংকার সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী জননেতা আলহাজ্ব নুরুজ্জামান আহমেদই পাবেন।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।