ঢাকাWednesday , 5 December 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন রাকিবুজ্জামান আহমেদ

TITUL ISLAM
December 5, 2018 5:42 am
Link Copied!

সুযোগ পেয়েও টাকার অভাবে পারছে না,
মোঃ আতিকুজ্জামান পিতা- মোঃ মকছুদার রহমান। মাতা- মোছাঃ রোশনা বেগম, থানা কালীগঞ্জ গ্রাম- কাশীরাম। জেলা লালমনিরহাট

ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিটে ভর্তির সুযোগ পেয়েও আর্থিক অভাবের কারনে তার মা যখন বিভিন্নজনের দ্বারে দ্বারে ঠিক তখনই মাননীয় প্রতিমন্ত্রীর ছেলে রাকিবুজ্জামান তার সার্বিক দায়িত্ব গ্রহণ করেছেন ও আর্থিক সহযোগিতার ব্যবস্থা করে দেন।

আতিকুজ্জামান জানান, আবাসিক ফি ও ভর্তি ফি এবং অন্যান্য যে সকল খরচাদি কিভাবে বহন করবে তা সে ভেবে পাচ্ছে না। তার বাবার সামান্য আয় দিয়ে তার সংসার চলবে না?? কি তার পড়াশোনা হবে?যে কোন মূল্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে পরিশ্রম করে তার পড়াশোনা শেষ করতে চায় এবং হতে চায় একজন আদর্শ শিক্ষক।

অবশেষে আমি সমাজকল্যান প্রতিমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদের ছেলে রাকিবুজ্জামান আহমেদ এর কাছে ছুটে গেলে তিনি আমাকে তার সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে আমার লেখা পড়ার করার সুযোগ করেদিলেন।

আতিকুজ্জামান এর কলেজের অধ্যক্ষ জানান, দরিদ্র হওয়া সত্ত্বেও জাকিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার সুযোগ পেয়েছে। যা অন্যান্য ছাত্র-ছাত্রীদের জন্য দৃষ্টান্তমূলক। আশা করি সমাজের বিত্তবান ব্যক্তি জাকিয়ার পড়াশোনায় তার পাশে দাঁড়াবে।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।