মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০২:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঈদের শুভেচ্ছা জানালেন কালীগঞ্জ উপজেলা বাসীকে ইউএনও রবিউল হাসান কালীগঞ্জবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান মিজু  কালীগঞ্জে ফেনসিডিলসহ মাদক বিক্রেতা আটক হাতীবান্ধায় নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু মেধাবী শিক্ষার্থী সাম্মীর চিকিৎসায় এগিয়ে এলো সমাজকল্যাণ মন্ত্রী লালমনিরহাটের কালীগঞ্জে ছাহেরা মোটরসের নতুন শো-রুম চালু কালীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম স্বরনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কালীগঞ্জে ইউপি চেয়ারম্যানের উদ্যোগে বাঁধ নির্মাণ পরিদর্শনে জেলা প্রশাসক ২৪ বছরের রেকর্ড ভেঙেছে তিস্তা ৯৬’র বন্যার মতো ভয়াবহ রূপ নিচ্ছে তিস্তা তিস্তায় সব  কয়টি গেট খুলে দিলেও পানির গতি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না  তীরবর্তী মানুষদের সরে যেতে মাইকিং রেড অ্যালার্ট,জারি
লালমনিরহাট-১-২-৩ আসনে ৫ জনের মনোনয়নপত্র বাতিল

লালমনিরহাট-১-২-৩ আসনে ৫ জনের মনোনয়নপত্র বাতিল

আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট জেলার ৩টি আসনে ২৫ জন প্রার্থীর মনোনয়নপত্র বাছাই করে ৫টি মনোনয়নপত্র বাতিল করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

রবিবার( ০২ রা ডিসেম্বর) লালমনিরহাট জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ এ মনোনয়নপপত্র বাতিল করেন।

লালমনিরহাট-১ আসন থেকে ২ জন স্বতন্ত্র
প্রার্থী, লালমনিরহাট- ২ আসন থেকে ১ জন বিএনপি প্রার্থী ও লালমনিরহাট ৩ আসন থেকে ২ জন স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়।

লালমনিরহাট- ১ আসনের স্বতন্ত্রপ্রার্থী আবু হেনা মোঃ এরশাদ হোসেন ও হাবিব মোঃ ফারুক তাদের মনোনয়নপত্রের সাথে দাখিলকৃত ভোটারদের তালিকা সঠিক না হওয়ায় তা বাতিল করা হয়।

লালমনিরহাট- ২ আসন থেকে বিএনপি প্রার্থী জাহাঙ্গীর আলম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ না করায় তার মনোনয়ন বাতিল করা হয়।

লালমনিরহাট- ৩ আসনে স্বতন্ত্র প্রার্থী মাহাবুব আলম মিঠু ও স্বতন্ত্র প্রার্থী শামীম আহম্মেদ চৌধুরীর মনোনয়ন পত্রের সাথে তার সমর্থনে দাখিল কৃত ভোটার তালিকা সঠিক না হওয়ায় বাতিল করা হয়।

লালমনিরহাট-১ আসন থেকে ৮ জন বৈধ প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মোতাহার হোসেন, বিএনপির ব্যারিস্টার হাসান রাজিব প্রধান, মোশাররফ হোসেন ও ন্যাশনাল পিপলস পার্টির আব্দুস সাত্তার, জাতীয় পার্টির (এরশাদ) মেজর খালেদ আখতার, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের হাবিবুর রহমান বকুল জাসদের সাদিকুল ইসলাম, বিএনএফ- এর আলমগীর হোসেন মুরাদ, এনএনপির আব্দুস ছাত্তার।

লালমনিরহাট-২ আসনে থেকে ৮ জন বৈধ প্রার্থী হলেন, আওয়ামীলীগের সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, বিএনপির সালেহ উদ্দিন আহমেদ, অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, রোকন উদ্দিন বাবুল, মুসলিম লীগের বাদশা মিয়া, জাসদের উত্তম কুমার রায়, এনপিপির শরিফুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ ইব্রাহিম হোসেন খান।

লালমনিরহাট-৩ আসন থেকে ৪ জন বৈধ প্রার্থীরা হলেন, জাতীয় পার্টির গোলাম মোহাম্মদ কাদের, বিএনপির অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, জাতীয় সমাজতান্ত্রিক দলের আজমুল হক, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন মোকছেদুল ইসলাম।

মনোনয়নপত্র বাছাইয়ের সময়, সংসদ সদস্য এ্যাড. সফুরা বেগম, বিএনপি ও জাতীয় পার্টির নেতৃবৃন্দ, প্রার্থী ও প্রার্থীর সমর্থকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD