ঢাকাFriday , 30 November 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে হতদরিদ্রদের মধ্যে সুকানদিঘী কল্যাণ সংঘের শীতবস্ত্র বিতরণ

TITUL ISLAM
November 30, 2018 11:42 am
Link Copied!

‘সেবা, ত্যাগ, সম্প্রীতি, প্রগতি ও উন্নয়ন’ স্লোগানকে সামনে রেখে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সুকানদিঘী কল্যান সংঘের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শক্রবার (৩০ নভেম্বর) বিকাল সাড়ে ৩টায়
সুবিধাবঞ্চিত শিশু, পঙ্গু, বয়স্ক নারী-পুরুষসহ অসহায় গরিব দুঃস্থ জনগোষ্ঠীর মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন,

সুকানদিঘী কল্যান সংঘের সভাপতি আরিফুজ্জামান বাদল সেনাবাহিনী,ও সাধারণ সম্পাদক ফারুক হোসেন সেনাবাহিনী। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, জাকির হোসেন বাংলাদেশ বিজিপি, সাইমুন বাংলাদেশ কৃষি ব্যাংক, মাসুদ হাসান বাংলাদেশ সোনালী ব্যাংক, আবু হাসান রিপান শিক্ষক, জয়ন্ত কুমার পল্লী উন্নয়ন অফিসার, ফেরদৌস আল ফারুক শিক্ষা অফিসার ব্র্যাক ব্যাংক, জাহাঙ্গীর আলম পশু ডাঃ, আসাদুল ইসলাম এনজিও, মাসুদ জেসমীন ওষুধ ফার্মেসী, মাহিদুল ইসলাম জুয়েল ব্যবসায়ী, সামসুল হক ব্যবসায়ী), মফিদার রহমান ব্যবসায়ী,রেজাউল করিম ব্যবসায়ী, সাংবাদিক আজিজুল ইসলাম বারী, সিরাজুল ইসলাম, আলমগীর হোসেন,মোস্তফা হোসেন, কাদির, কমল কৃষ্ণ প্রমুখ। শীতের দুর্ভোগ লাঘবের জন্য সুকানদিঘী কল্যান সংঘের নিজস্ব অর্থায়নে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।