মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৩:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঈদের শুভেচ্ছা জানালেন কালীগঞ্জ উপজেলা বাসীকে ইউএনও রবিউল হাসান কালীগঞ্জবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান মিজু  কালীগঞ্জে ফেনসিডিলসহ মাদক বিক্রেতা আটক হাতীবান্ধায় নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু মেধাবী শিক্ষার্থী সাম্মীর চিকিৎসায় এগিয়ে এলো সমাজকল্যাণ মন্ত্রী লালমনিরহাটের কালীগঞ্জে ছাহেরা মোটরসের নতুন শো-রুম চালু কালীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম স্বরনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কালীগঞ্জে ইউপি চেয়ারম্যানের উদ্যোগে বাঁধ নির্মাণ পরিদর্শনে জেলা প্রশাসক ২৪ বছরের রেকর্ড ভেঙেছে তিস্তা ৯৬’র বন্যার মতো ভয়াবহ রূপ নিচ্ছে তিস্তা তিস্তায় সব  কয়টি গেট খুলে দিলেও পানির গতি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না  তীরবর্তী মানুষদের সরে যেতে মাইকিং রেড অ্যালার্ট,জারি
লালমনিরহাট-২ কালীগঞ্জ আদিতমারী ধরে রাখতে নুরুজ্জামানের বিকল্প নেই

লালমনিরহাট-২ কালীগঞ্জ আদিতমারী ধরে রাখতে নুরুজ্জামানের বিকল্প নেই

রাহেবুল ইসলাম টিটুল লালমনিরহাট প্রতিনিধিঃ

কালীগঞ্জ আদিতমারী উন্নয়নের কান্ডারী নুরুজ্জামান আহমেদ ।

মায়া আর মমতায় আগলে রেখেছে কালীগঞ্জ আদিতমারীর মানুষকে নুরুজ্জামান আহমেদ

গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন নৌকা প্রতীকের মনোনয়ন প্রতাশী নুরুজ্জামান আহমেদ। তিনি ঢাকা থেকে কাজের শেষে বাড়িতে ফিরলে কালীগঞ্জ-আদিতমারী উপজেলার সবগুলি ইউনিয়নের গণসংযোগ করেন তিনি নেতা কর্মীকে সাথে নিয়ে।

ঠিক তেমন ভাবে যোগ্য পিতার যোগ্য সন্তান রাকিবুজ্জামান আহমেদ,পিতার আদর্শ যেমনটা সব সময় অসহায় মানুষের পাশে থাকা ঠিক তেমনি ভাবে তিনি ও  সব সময় অসহায় মানুষের পাশে হাত বাড়িয়ে দেন। বাবার পাশা পাশি তিনিও নিজেকে নিয়োজিত রেখেছেন জনগনের সেবায়।

নুরুজ্জামান আহমেদ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন সাফল্য ও কর্মকান্ডের কথা তুলে ধরেন সাধারণ ভোটারদের সাথে। উপস্থিত এলাকার জনসাধারণের মন জয় করতে আওয়ামীলীগের শাসনামলে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন তিনি।

সৎ আর্দশ্যবান একজন নেতা যার কাছে গরীব ধনী  কোন ভেদাভেদ নাই। সব পর্যায়ের মানুুষকে সমান ভাবে দেখেন জিনি কোন অহংকারী পরনিন্দা কারীকে পছন্দ করেন না।

এলাকাবাসী তাকে আগামী সংসদ নির্বাচনে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন। নুরুজ্জামান আহমেদ কালীগঞ্জ উপজেলার সব ইউনিয়নে গণসংযোগে গেলে সাধারণ ভোটার নজরুল হক বলেন আপনি কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় যে উন্নয়ন ও সাধারণ মানুষের পাশে থেকে নিস্বার্থ ভাবে কাজ করে গেছেন তা ভুলব না আমরা ।

লালমনিরহাট-২ আসন (আদিতমারী-কালীগঞ্জ) আসনে মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় এগিয়ে রয়েছে কালীগঞ্জ উপজেলার উন্নয়নের রূপকার এক মাত্র নুরুজ্জামান আহমেদ।

তিনি দীর্ঘদিন থেকে জেলা আঃলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালনকালে ব্যাপক সুনাম অর্জন করেছেন। এবারের একাদশ সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই নেতাদের অগ্রাধীকার দিচ্ছেন বলে খবর পাওয়া গেছে।

এদিক থেকে নুরুজ্জামান আহমেদ মনোনয়ন প্রত্যাশীদের তালিকায় অনেকটা এগিয়ে রয়েছেন। তিনি একজন সৎ ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তি হওয়ায় তরুন প্রজন্ম ও সাধারন নেতাকর্মীরা আগামী সংসদ নির্বাচনে তাকেই এ আসনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে দেখতে চান।

বঙ্গবন্ধুর আদর্শে গড়া আঃলীগের রাজনীতিতে জড়িত হবার পর থেকে সে আদর্শকেই লালিত করেছেন তিনি। এ কারনে (কালীগঞ্জ- আদিতমারী) আসনে বিভিন্ন সময় বিভিন্ন নেতাকে মনোনয়ন দেয়া হলে তিনি তাতে বাধ না সেজে সহজেই ওই প্রার্থীর জন্য কাজ করে গেছেন।

এ দিকে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নিযুক্ত হওয়ার পর থেকেই কালীগঞ্জ আদিতমারী বাসীর জনজীবনে উন্নয়ন এর ছোয়া লাগে,যায় অংশ হিসাবে বলা যায় সারাদেশের ন্যায় প্রতিবন্ধী শিশুদের জন্য প্রতিবন্ধী স্কুল প্রতিষ্ঠা,পঙ্গু অসহায় বৃদ্ধ বয়স্ক জনগোষ্ঠীর জন্য অনুদান,প্রত্যন্ত অঞ্চলের রাস্তাঘাট নির্মান ও সংস্কার,নতুন নতুন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা,মসজিদ মাদ্রাসা মন্দীর নির্মান ও সংস্কার,ঘরে ঘরে বিদুৎ সংযোগ প্রদান,নতুন নতুন ব্রীজ কালভার্ট নির্মান।

যার ফলশ্রুতিতে কালীগঞ্জ আদিতমারী বাসীর কাছে উন্নয়নের রুপকার হিসাবে খ্যাতি অর্জন করেছি,সাধারন জনগন মনে করছেন বর্তমান সরকার এর উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে কালীগঞ্জ আদিতমারী আসনে নুরুজ্জামান আহমেদ কে নৌকা প্রতিক দিলে তাকে পরাজিত করারমত কোন প্রার্থী নেই বলে দাবি করেন তিনি।

নুরুজ্জামান আহমেদ অত্যান্ত সুনামের সাথে রাজনীতি করার কারনে দীর্ঘদিন থেকেই গ্রামে-গঞ্জের নেতাদের সুখে-দুখে পাশে থাকায় তাদের মনকে জয় করতে পেরেছেন। সঙ্গগত কারনে এবারের একাদশ সংসদ নির্বাচনে লালমনিরহাট-২ আসনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নুরুজ্জামান কে দেখতে চান সাধারণ নেতাকর্মীরা।

তৃনমুল নেতা কর্মীদের দাবী আগামী সংসদ নির্বাচনে এই আসনে নুরুজ্জামান আহমেদ কে নৌকা মার্কার প্রার্থী দেয়া হলে তার বিজয় নিশ্চিত বলে অনেকেই আশাবাদ ব্যক্ত করেছেন। কালীগঞ্জ ওআদিতমারীর মানুষ।

এদিকে কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ বলেন, এই এলাকার উন্নয়নের জন্য আগামী সংসদ নির্বাচনে নুরুজ্জামান আহমেদ এর কোন বিকল্প নেই। তাকে এ আসনে নৌকা মার্কার প্রার্থী করা হলে বিজয় নিশ্চিত হবে বলে তিনি দাবী করেন।

এবং তিনি সমাজ কল্যান প্রতিমন্ত্রী হয়ে এলাকার ব্যাপক উন্নয়ন সাধিত করেছেন। তার আমলে এ উপজেলার রাস্তা-ঘাট, কালভার্ট ও ব্রীজসহ বিভিন্ন উন্নয়ন করার কারনে সাধারন মানুষ এবারের একাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে নুরুজ্জামান আহমেদ কেই দেখতে চান।

সাধারন নেতাকর্মীরা বলেন, আদিতমারী-কালীগঞ্জ-২ আসনের বেকার যুবক-যুবতীদের ঘুষ-দুর্নীতি ছাড়া চাকুরীর সুযোগ করে দিতে হলে নুরুজ্জামান আহমেদের মত সৎ ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তির কোন বিকল্প নেই।

তারা আরো বলেন, বিগত আওয়ামীলীগ সরকারের ১০বছরে অনেক শিক্ষিত যুবক যুবতী চাকুরী থেকে বঞ্চিত হয়েছে বিভিন্ন সমস্যার কারনে।
এসব সমস্যার সমাধান ও সাধারণ মানুষের পাশে দাড়াতে হলে নুরুজ্জামান আহমেদ কে নৌকার প্রার্থী করতে হবে। তাহলেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবে রুপ নিবে।

নুরুজ্জামান আহমেদ জেলার একমাত্র রাজনৈতিক নেতা যার বিরুদ্ধে মানুষের কোন অভিযোগ নেই। তাকে একজন সৎ ও পরিচ্ছন্ন ব্যক্তি হিসেবে অনেকেই তার মঙ্গল কামনা করেছেন। তিনি যে একজন সৎ ও আদর্শবান রাজনৈতিক ব্যক্তি যার সব গুনই তার মধ্যে রয়েছে।

এরকম একজন ভাল ও আদর্শবান মানুষকে জনগণের সেবা থেকে বঞ্চিত করা হলে দেশের উন্নয়ন ও সাধারন মানুষ প্রকৃত সেবা থেকে বঞ্চিত হবে বলে জেলার অসংখ্য ব্যক্তি অভিমত ব্যক্ত করেছেন।

এদিকে গণসংযোগ করাকালীন (কালীগঞ্জ- আদিতমারী) সব ইউনিয়নের ভোটাররা নুরুজ্জামান আহমেদ কে বলেন আমরা আপনার দিকে তাকিয়ে আছি। ৮০ বছর বয়ষ্কা করিমন নেছা বলেন মুই আল্লার কাছে প্রার্থনা করোং শেখ হাসিনা যাতে বাবা তোক নৌকা মার্কা দেয়, মুই তোর নৌকা মার্কাতে ভোট দেইম।

তারা এবারের সংসদ নির্বাচনে লালমনিরহাট-২ আসনে নুরুজ্জামান আহমেদ আওয়ামীলীগের প্রার্থী হিসেবে ঘোষনা করার জন্য বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার প্রতি জোড় দাবী জানিয়েছেন।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD