শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৪:১৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঈদের শুভেচ্ছা জানালেন কালীগঞ্জ উপজেলা বাসীকে ইউএনও রবিউল হাসান কালীগঞ্জবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান মিজু  কালীগঞ্জে ফেনসিডিলসহ মাদক বিক্রেতা আটক হাতীবান্ধায় নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু মেধাবী শিক্ষার্থী সাম্মীর চিকিৎসায় এগিয়ে এলো সমাজকল্যাণ মন্ত্রী লালমনিরহাটের কালীগঞ্জে ছাহেরা মোটরসের নতুন শো-রুম চালু কালীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম স্বরনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কালীগঞ্জে ইউপি চেয়ারম্যানের উদ্যোগে বাঁধ নির্মাণ পরিদর্শনে জেলা প্রশাসক ২৪ বছরের রেকর্ড ভেঙেছে তিস্তা ৯৬’র বন্যার মতো ভয়াবহ রূপ নিচ্ছে তিস্তা তিস্তায় সব  কয়টি গেট খুলে দিলেও পানির গতি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না  তীরবর্তী মানুষদের সরে যেতে মাইকিং রেড অ্যালার্ট,জারি
কালীগঞ্জে বিভাগীয় শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ

কালীগঞ্জে বিভাগীয় শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের সোনার বাংলা রেসিডেন্সিয়াল মডেল স্কুল মাঠে শিক্ষার্থী উপস্থিতি বৃদ্ধি, ঝড়ে পড়া শিক্ষার্থী রোধ ও শিক্ষার গুনগত মানবৃদ্ধির লক্ষ্যে অভিভাবক সমাবেশে ও প্রাথমিক শিক্ষায় অবদানের জন্য বিভাগীয় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদকে সংবর্ধনার আয়োজন করে স্কুল কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার বেলা ১১টায় সোনার বাংলা রেসিডেন্সিয়াল মডেল স্কুল মাঠে প্রতিষ্ঠাতা ও পরিচালক গোলাম মোস্তফা মিন্টু’র সভাপতিত্বে অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

এসময় প্রধান অতিথি’র বক্তব্য তিনি বলেন, শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে গুরুত্ব প্রদানের জন্য অভিভাবকদের ও অগ্রণী ভূমিকা পালন করতে হবে। শিক্ষার্থীরা পড়ালেখায় ফাঁকি দিচ্ছে কিনা সে দিকে লক্ষ্য রাখতে হবে। বাড়িতে পড়ালেখা করছে কিনা সে দিকে নজর দিতে হবে।

শিক্ষার্থীদের পড়ালেখায় ফাঁকি দেওয়ার অন্যতম কারণ হচ্ছে ফেইসবুক, ইন্টারনেট, ইউটিউব, ইত্যাদি। তারা এ দিকে আকৃষ্ট হয়ে পড়ালেখায় অমনোযোগী হয়ে পড়ছে যার ফলে তাদের রেজাল্ট ভালো হচ্ছে না। তাই এসবের কুফল সম্পর্কে তাদের ধারণা দিতে হবে।

পরিশেষে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়তে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রতিমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ মহোদয়কে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আ’লীগকে ক্ষমতায় আনতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান,কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভূমি)আবু সাঈদ, চন্দ্রপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,উপজেলা শিক্ষা অফিসার মহিউদ্দিন আহমেদ,প্রধান শিক্ষক মাহবুবুর রহমান,বাংলাদেশ আওয়ামীলীগের চন্দ্রপুর ইউনিয়নের সাধারন সম্পাদক জোনাব আলী,আবু সাঈদ সহকারী শিক্ষক ও সাধারন সম্পাদক প্রাথমিক শিক্ষক সমিতি কালীগঞ্জ উপজেলা শাখা,কালীগঞ্জ উপজেলা শাখার আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জামাল হোসেন খোকন প্রমূখ।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD