ঢাকাSaturday , 13 October 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল লালমনিরহাট জেলা পুলিশ

TITUL ISLAM
October 13, 2018 1:40 pm
Link Copied!

লালমনিরহাট পুলিশ লাইন স্কুল ও কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে লালমনিরহাট জেলা পুলিশ।

বৃস্পতিবার(৪ অক্টোবর) বিকেলে লালমনিরহাট পুলিশ লাইন সেড রুমে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে জেলা পুলিশ।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালমনিরহাট কুড়িগ্রামের নারী সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক সফিউল আরিফ।

লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, লালমনিরহাট পৌর মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, ক্যাপ্টেন (অব) আজিজুল হক বীরপ্রতিক, জেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ সভাপতি সিরাজুল হক, ব্যবসায়ী শেখ আব্দুল হামিদ বাবু ও পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুরেন্দ্র নাথ বর্ম্মা।

প্রতিষ্ঠানটি ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় কৃতি শিক্ষার্থী ও প্রশাসনিক ভবন নির্মানে অনুদান প্রদানকারীদের সংবর্ধনা প্রদান করা হয়। এর আগে স্থানীয় শিক্ষানুরাগীদের অনুদানে প্রায় দুই কোটির অধিক টাকা ব্যায়ে নির্মিত প্রতিষ্ঠানটির প্রশাসনিক ভবনের উদ্বোধন করা হয়।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।