ঢাকাMonday , 15 October 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

দেবাশীষ দাস সভাপতি, গৌতম সমদ্দার সম্পাদক বানারীপাড়ায় পূজা উদযাপন পরিষদের সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত

TITUL ISLAM
October 15, 2018 2:42 pm
Link Copied!

বানারীপাড়ায় উপজেলা পূজা উদ্যাপন পরিষদের বার্ষিক সাধারণ সভা ও দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৫ অক্টোবর শুক্রবার সকালে কেন্দ্রীয় সার্বজনীন মন্দির (পূজা উদ্যাপন পরিষদের অস্থায়ী কার্যালয়ে) জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়ানোর মধ্য দিয়ে বার্ষিক সাধারণ সভা ও দ্বি-বার্ষিক সম্মেলনের শুভ সূচনা করা হয়। এসময় বরিশাল জেলা পূজা উদ্যাপন পরিষদের উপদেষ্টা পরিষদের সদস্য, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল প্রধান অতিথি ও বরিশাল জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবু মানিক মূখার্জী কুডু উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন। পরে বানারীপাড়া উপজেলা পূজা উদ্যাপন পরিষদ ও পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডুর সভাপতিত্বে মন্দির আঙ্গিনায় সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ও উদ্বোধক ছাড়াও অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন,মুক্তিযুদ্ধ কালীন বেজ কমান্ডার বেনী লাল দাস গুপ্ত বেনু ,বরিশাল জেলা পূজা উদ্যাপন পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তী। বানারীপাড়া উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক দেবাশীষ দাসের সঞ্চালনায়

 

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল জেলা পূজা উদ্যাপন পরিষদের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক প্রিয়লাল মন্ডল,জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি চন্দন কুমার দাস,মাষ্টার বাদল কৃষ্ণ সাহা,বাজার হরিসভা মন্দিরের সাধারণ সম্পাদক বাবুল দাস, সমাজ সেবক দিলিপ দাস শিবু,উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক স্বপন হালদার, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের প্রচার সম্পাদক রিপন বনিক,লোকনাথ মন্দির কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দিপক কর্মকার,সাংগঠনিক সম্পাদক ত্রিদেব রায়, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ,পৌর পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুমম রায় সুমন, সম্পাদক প্রসেনজিৎ বড়াল,যুগ্ম-সম্পাদক ডা. সাগর চন্দ্র শীল,সাংগঠনিক সম্পাদক হৃদয় সাহা,প্রচার সম্পাদক উজ্জ্বল মিস্ত্রী,সহ-কোষাধ্যক্ষ কার্ত্তিক বনিক,জাসদ (ইনু) বরিশাল জেলা শাখার ছাত্রলীগের সভাপতি উজ্জ্বল সরকার প্রমূখ। দ্বিতীয় অধিবেশনে উপজেলা পূজা উদ্যাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের সভাপতিত্বে ওই অধিবেশনে বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ায় কমিটির কার্যক্রম বিলুপ্ত ঘোষনা করা হয়। পরে শহীদ পসন্তান ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র সভাপতি দেবাশীষ দাসকে সভাপতি ও গৌতম সমদ্দারের নাম সাধারণ সম্পাদক পদে প্রস্তাব করা হলে উপজেলার ৮ ইউনিয়ন ও পৌর কমিটির নেতৃবৃন্দরা সর্বসম্মতি ক্রমে প্রস্তাব সমর্থন করেন। এসময় বরিশাল জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক

 

মানিক মূখার্জী কুডু বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক দেবাশীষ দাসকে সভাপতি ও পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর গৌতম সমদ্দারকে সাধারণ সম্পাদক করে উপজেলা পূজা উদ্যাপন পরিষদের নতুন কমিটি ঘোষনা করেন।

নতুন কমিটিকে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস,বানারীপাড়া উপজেলা মুক্তিযুদ্ধ কমান্ড কাউন্সিল,উপজেলা আওয়ামী লীগ,বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ,পৌর মেয়র ,প্রেসক্লাব, প্যানেল মেয়র ও কাউন্সিলর বৃন্দ পৌর ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ,নাগরিক কমিটি, উপজেলা ও পৌর ছাত্রলীগ,বানারীপাড়া সনাতনী ছাত্র ও যুব পরিষদ,হিন্দু-বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, পৌর পূজা উদ্যাপন পরিষদ,বাজার হরিসভা মন্দির, প্রাথমিক শিক্ষক সমিতি,লোকনাথ মন্দির,সৃজন বন্ধু সংঘ,ছাত্র বন্ধন ফোরাম,মহানাম সেবক সংঘ,নতুন মুখ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ, বরিশাল জেলা ছাত্র-যুব ঐক্য পরিষদ সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবী  সংগঠনের নেতৃবৃন্দ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।