ঢাকাTuesday , 8 January 2019
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

রংপুরে ফেন্সিডিলসহ চার যুবক গ্রেফতার

TITUL ISLAM
January 8, 2019 5:30 pm
Link Copied!

রংপুরে মাদকবিরোধী অভিযানে ফেন্সিডিলসহ চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নগরীর কলেজ রোড চারতলা মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

মঙ্গলবার দুপুরে এতথ্য জানান রংপুর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাত পৌনে এগারোটার সময় কলেজ রোড চারতলা মোড় এলাকার মিজান ফিলিং স্টেশনের সামন থেকে ফেন্সিডিলসহ চার যুবককে গ্রেফতার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে ১৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

গ্রেফতাররা হলেন- কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার নওদাবস বড়ভিটা গ্রামের মোজাম্মেল হকের ছেলে নুরনবী মিয়া (২১), একই উপজেলার নাগদাহ গ্রামের সহির উদ্দিনের ছেলে মো. বাদশা মিয়া (২০), জয়নুল আবেদীনের পুত্র রশিদুল ইসলাম তুষার (২০) ও হলোখানা ইউনিয়নের সদর থানা এলাকার মমিন মিয়ার ছেলে নাইমুর রহমান নাসিম (২১)।

গ্রেফতারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি রেজাউল ইসলাম।

অভিযানে ছিলেন- কোতোয়ালি থানার এসআই ফেরদৌস আহমেদ, সঙ্গীয় কর্মকর্তা এসআই আসাদুজ্জামান আসাদ, এসআই মামুনুর রশিদ, এসআই এরশাদ আলী, এসআই মনোয়ার হোসেন, এএসআই আশরাফুজ্জামান, মোবাইল-২ নাইট এএসআই শ্রী শংকর, ফয়জুল ইসলাম, ফারিকুত জামান।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।