সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিবান্ধায় যৌতুকের কারণে স্ত্রীকে নির্যাতন, মামলা আমলে নিচ্ছে না পুলিশ ৩০০ মোটরসাইকেল নিয়ে আ.লীগ প্রার্থী নুর ইসলাম আহমেদের শোডাউন কালীগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত জনপ্রিয়তার শীর্ষে তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ কালীগঞ্জে ট্রাক্টারের ধাক্কায় আবু বক্কর সিদ্দিক নামে কলেজ শিক্ষক নিহত ‘‘আমি জনগনের সেবক হতে চাই’’ আমার লক্ষ্য উদ্দেশ্য চেয়ারম্যান হওয়া নয়-শাহ আযম নয়ন বঙ্গবন্ধুর জন্ম না হলে আজকের এই বাংলাদেশ পেতাম না- সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ দলগ্রাম ইউনিয়নবাসীর সেবা করতে নির্বাচনে অংশ নিতে মাঠে নেমেছেন আতাউর রহমান ছোটন কাকিনা ইউপি চেয়ারম্যান শহিদুল হক শহিদ জনপ্রিয়তার শীর্ষে কালীগঞ্জে নবাগত সাব–রেজিস্ট্রারের যোগদান
সৈয়দ আশরাফের মরদেহ দেশে আসছে শনিবার তিন দফা জানাজা শেষে রবিবার দাফন বনানীতে

সৈয়দ আশরাফের মরদেহ দেশে আসছে শনিবার তিন দফা জানাজা শেষে রবিবার দাফন বনানীতে

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহ শনিবার (০৫ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকায় আনা হবে। 

বৃহস্পতিবার (০৩ জানুয়ারি) স্থানীয় সময় সাড়ে ৯টার দিকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 

হাসপাতালে অবস্থানরত মরহুমের ছোট ভাই মেজর জেনারেল (অব.) সৈয়দ শাফায়েতুল ইসলাম বলেন, আগামী শনিবার বিকেলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বড় ভাইয়ের মরদেহ দেশে নেওয়া হবে। 

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসনে বড় ভাই সৈয়দ আশরাফের নির্বাচনী প্রচারণায় অংশ নেন সৈয়দ শাফায়েত। 

ব্যাংককের হাসপাতালে ভর্তি বড় ভাইয়ের অবস্থার খবর পেয়ে বুধবার (০২ জানুয়ারি) বিকেলে সেখানে পৌঁছান তিনি। 

দেশে না থেকেও গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দ আশরাফ কিশোরগঞ্জ-১ (সদর ও হোসেনপুর) আসনে নৌকা প্রতীকে জয়ী হন। গত ১ জানুয়ারি নির্বাচিতদের গেজেট প্রকাশ করে নির্বাচন কমিশন। 

বৃহস্পতিবার নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। তবে শপথের জন্য সময় চেয়েছিলেন ব্যাংককে চিকিৎসাধীন সৈয়দ আশরাফ। তবে সংসদ সদস্য হিসেবে শপথ নেওয়া হলো তার। 

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD