ঢাকাSaturday , 5 January 2019
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে নারী মাদক ব্যবসায়ী মুক্তা আটক

TITUL ISLAM
January 5, 2019 8:42 am
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ নগরীর বায়েজিদ থানার আরেফিন নগরের চসিক কেন্দ্রীয় কবরস্থান এলাকায় অভিযান চালিয়ে মুক্তা নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাতের অভিযানে ওই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তার কাছে ১১০ পিচ ইয়াবা বড়ি পেয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার অফিসার্স ইনচার্জ আতাউর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১১০ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়। সে এলাকায় বিশেষ মাদক ব্যবসায়ী। এসময় পালিয়ে গেছে হযরত আলী নামের আরো এক ইয়াবা ব্যবসায়ী। তারা উভয়ে স্বামী স্ত্রী।

এর আগে পুলিশী অভিযানে দীর্ঘ দিন এলাকা ছেড়ে পালিয়েছিল পুরো পরিবারের সদস্যরা। পুলিশের কাছে তথ্য ছিল, পুনরায় ফিরে এসে আবারো মাদক ব্যবসায় লিপ্ত রয়েছে, বললেন ওই কর্মকর্তা।

স্থানীয়রা জানান, শুধু ওই স্বামী স্ত্রী নয়। মুক্তার ভাই মানিক, সেলিনা ও মনিকা নামের দুই বোন এমনকি তার বৃদ্ধ মাও ইয়াবা ব্যবসায় জড়িত। মনিকার স্বামী বাহার উদ্দিন রকি স্থানীয় এক আওয়ামী লীগ নেতার নাম ভাঙ্গিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।