রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাটগ্রাম উপজেলার ব্র্যাক সিড-এর টাকা আত্মসাৎ সেলস অফিসার গ্রেফতার ‘‘গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমের দেয়াল জুড়ে” মোবাইলে কিংবা সেলফি স্টিক হাতে ব্যস্ত ছবি তুলতে” রাকিবুজ্জামান আহমেদ কালীগঞ্জে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্থ একটি মানুষ যেন না খেয়ে থাকে না : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ কালীগঞ্জে নৌকায় চড়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন ডিসি মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ লালমনিরহাটের পাটগ্রামে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় লালমনিরহাটে হাইওয়ে পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা লালমনিরহাট-১ আসনের সাবেক এমপি হাসানুজ্জামান আর নেই
টিফিনের টাকায় শীতবস্ত্র বিতরণ

টিফিনের টাকায় শীতবস্ত্র বিতরণ

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ 

দিনাজপুর হাকিমপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত শিার্থীদের অরাজনৈতিক সামাজিক স্বেচ্ছাসেবী ছাত্র সংগঠন ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শুক্রবার সকালে বাংলাহিলি ডিমল্যন্ড স্কুল মাঠে এ আয়োজন করে হাকিমপুর ফাউন্ডেশন সংগঠনটি। ৩৫ জন স্কুলে ছাত্র ও ছাত্রীদের মিলে প্রতিদিনের টিফিনের টাকা বাঁচিয়ে অসহায় শীতার্তদের শিার্থীদের পড়ালেখার সাহায্যার্থে দীর্ঘদিন থেকে কাজ করছে সংগঠনটি। তারই আলোকে অসহায় গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হারুনুউর রশিদ হরুন,সাবেক ছাত্রনেতা তৌহিদ ইসলাম, হাকিমপুর ফাউন্ডেশনের সকল সদস্য। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,বর্তমান বিত্তবানদের পরিবর্তে অসহায়দের পাশে দাড়িয়েছে বিভিন্ন প্রতিষ্ঠানের শিার্থীরা। তিনি বলেন,মানুষ মানুষের জন্য কাজ করলে অসহায় মানুষেরা বিত্তবানদের সহযোগীতা নিয়ে স্বাভাবিক জীবন যাপনের চেষ্টা করতো।

কিন্তু বিত্তবানেরা বিলাস বহুল ভাবে শীতে জীবন যাপন করলেও গ্রামের অসহায় গরীব মানুষ শীতের রাতে শীত নিবারণ করতে না পেরে কোনমতে রাত কাটিয়ে দিচ্ছে। তিনি ছাত্রদের উদ্দেশ্যে বলেন,তোমরা সমাজের অসচেতন বিত্তবানদের চোঁখ খুলে দিয়ে প্রমাণ করেছ যে, দেশে স্বাধীনতা যুদ্ধের সময় যে ভাবে ছাত্ররা পাক হানাদার বাহিনীর হাত থেকে দেশকে মুক্ত করে একটি স্বাধীন দেশ উপহার দিয়েছে তেমনি শীতার্তদের পাশেও ছাত্ররা অগ্রনী ভূমিকা পালন করতে সম হয়েছে। তিনি দেশের প্রতিটি অসহায় শীতার্ত মানুষের পাশে দাড়ানোর জন্য সকলকে আহবান জানান।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD