ঢাকাSunday , 14 October 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশি বাধা

TITUL ISLAM
October 14, 2018 4:14 pm
Link Copied!

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপির নেতাদের বিরুদ্ধে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের প্রতিবাদে বরিশালে সমাবেশ করেছে জেলা যুবদল। তবে সমাবেশ শেষে যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করার চেষ্টা করলে পুলিশি বাধায় তা পন্ড হয়ে যায়। যুবদল জেলা সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব অভিযোগ করেন, শান্তিপূর্ণ সমাবেশ শেষে ফেরার পথে জাকির হোসেন নামে আমাদের এক কর্মীকে আটক করেছে পুলিশ।

রোববার সকালে বরিশাল নগরের সদর রোডের  দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা যুবদলের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। যুবদল জেলা সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক এইচ এম তসলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলু, সহ-সভাপতি মামুন রেজা খান এবং যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা রাব্বি শামিম প্রমুখ। সমাবেশ  বক্তারা  বলেন,  হয় লড়বো নয় মরবো। তবুও খালেদা জিয়াকে মুক্ত করে আনবো।

বক্তরা আরও বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানকে সাজা দিয়ে এদেশের মাটিতে কোনো নির্বাচন হবে না। সমাবেশে খালেদা ও তারেকসহ সব নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।