ঢাকাThursday , 3 January 2019
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ভারতে আটক থাকার পর ফিরে এলো চার কিশোর

TITUL ISLAM
January 3, 2019 6:56 am
Link Copied!

হাকিমপুর দিনাজপুর প্রতিনিধিঃ
অবৈধ ভাবে ভারতে প্রবেশের দায়ে আটক থাকার দেশে ফিরে এসেছে চার কিশোর।
গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে দিনাজপুরের হিলি চেকপোষ্ট দিয়ে ভারত হিলি ইমিগ্রেশন ওসি শ্রির্পা রায় বাংলাদেশ হিলি ইমিগ্রেশন ওসি সবুর মিয়ার কাছে তাদের হস্তান্তর করেন। এসময় দুদেশের সীমান্তরক্ষী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ফিরে আসা কিশোররা হলো- জামালপুর সদরের উদনাপাড়ার হাসান মাহমুদের ছেলে মেহেদী হাসান, কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার মাইজপাড়ার আবু বক্করের ছেলে রবিউল ইসলাম, জয়পুরহাট সদরের নিত্তিপাড়ার মজিবর মার্ড্ডির ছেলে জহন মার্ড্ডি ও কুমিল্লা সদরের গাজিমুডা গ্রামের জামাল হোসেনের ছেলে জাফর ইকবাল। তাদের সকলের বয়স ১৪ থেকে ১৭ বছরের মধ্যে ।

হিলি ইমিগ্রেশন ওসি সবুর মিয়া জানান, তারা বিভিন্ন সময় অবৈধ ভাবে ভারতে প্রবেশ করলে সেদেশের আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হাতে আটক হয়। তারপর থেকেই তারা বালুরঘাট শোভায়ন অবজারভেশন হোমে এক থেকে দুই বছর পর্যন্ত আটক ছিল।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।