সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিবান্ধায় যৌতুকের কারণে স্ত্রীকে নির্যাতন, মামলা আমলে নিচ্ছে না পুলিশ ৩০০ মোটরসাইকেল নিয়ে আ.লীগ প্রার্থী নুর ইসলাম আহমেদের শোডাউন কালীগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত জনপ্রিয়তার শীর্ষে তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ কালীগঞ্জে ট্রাক্টারের ধাক্কায় আবু বক্কর সিদ্দিক নামে কলেজ শিক্ষক নিহত ‘‘আমি জনগনের সেবক হতে চাই’’ আমার লক্ষ্য উদ্দেশ্য চেয়ারম্যান হওয়া নয়-শাহ আযম নয়ন বঙ্গবন্ধুর জন্ম না হলে আজকের এই বাংলাদেশ পেতাম না- সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ দলগ্রাম ইউনিয়নবাসীর সেবা করতে নির্বাচনে অংশ নিতে মাঠে নেমেছেন আতাউর রহমান ছোটন কাকিনা ইউপি চেয়ারম্যান শহিদুল হক শহিদ জনপ্রিয়তার শীর্ষে কালীগঞ্জে নবাগত সাব–রেজিস্ট্রারের যোগদান
ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন রাকিবুজ্জামান আহমেদ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন রাকিবুজ্জামান আহমেদ

সুযোগ পেয়েও টাকার অভাবে পারছে না,
মোঃ আতিকুজ্জামান পিতা- মোঃ মকছুদার রহমান। মাতা- মোছাঃ রোশনা বেগম, থানা কালীগঞ্জ গ্রাম- কাশীরাম। জেলা লালমনিরহাট

ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিটে ভর্তির সুযোগ পেয়েও আর্থিক অভাবের কারনে তার মা যখন বিভিন্নজনের দ্বারে দ্বারে ঠিক তখনই মাননীয় প্রতিমন্ত্রীর ছেলে রাকিবুজ্জামান তার সার্বিক দায়িত্ব গ্রহণ করেছেন ও আর্থিক সহযোগিতার ব্যবস্থা করে দেন।

আতিকুজ্জামান জানান, আবাসিক ফি ও ভর্তি ফি এবং অন্যান্য যে সকল খরচাদি কিভাবে বহন করবে তা সে ভেবে পাচ্ছে না। তার বাবার সামান্য আয় দিয়ে তার সংসার চলবে না?? কি তার পড়াশোনা হবে?যে কোন মূল্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে পরিশ্রম করে তার পড়াশোনা শেষ করতে চায় এবং হতে চায় একজন আদর্শ শিক্ষক।

অবশেষে আমি সমাজকল্যান প্রতিমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদের ছেলে রাকিবুজ্জামান আহমেদ এর কাছে ছুটে গেলে তিনি আমাকে তার সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে আমার লেখা পড়ার করার সুযোগ করেদিলেন।

আতিকুজ্জামান এর কলেজের অধ্যক্ষ জানান, দরিদ্র হওয়া সত্ত্বেও জাকিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার সুযোগ পেয়েছে। যা অন্যান্য ছাত্র-ছাত্রীদের জন্য দৃষ্টান্তমূলক। আশা করি সমাজের বিত্তবান ব্যক্তি জাকিয়ার পড়াশোনায় তার পাশে দাঁড়াবে।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD