ঢাকাSunday , 4 November 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আদালত চত্ত্বরে ব্যারিষ্টার মইনুলকে জুতা নিক্ষেপ

TITUL ISLAM
November 4, 2018 8:15 am
Link Copied!

সাংবাদিক মাসদুা ভাট্রিকে চরিত্রহীন বলায় মানহানির মামলায় গ্রেফতার হওয়া তত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ব্যারিস্টার মইনুলের ওপর রংপুর চীফ জুডিশিয়াল ম্যাজিষ্টেট আদালত ভবনের প্রবেশ পথে জুতা স্যান্ডেল নিক্ষেপ ও বিক্ষোভ করেছে আওয়ামীলীগ , ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলা লীগের নেতাকর্মীরা।
রোববার বেলা ১২ টা ৩৫ মিনিটে তাকে কড়া পুলিশী পাহাড়ায় নেয়া হলেও এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২ টা ৩২ মিনিটে আদালত চত্বরে মেট্রোপলিটন পুলিশ কড়া নিরাপত্বায় আদালতে নিয়ে আসেন। ৩৫ মিনিটে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মুল প্রবেশ পথে নিয়ে সাদা রংয়ের একটি হাইয়েজ গাড়ি থেকে নামানোর সময় গাড়ি উদ্দেশ্য করে ইট, জুতা, ঝাড়ু ও ডিম নিক্ষেপ শুরু করে সেখানে আগে থেকেই সমেবত থাকা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীগণ।

পরিস্থিতি সামাল দিতে পুলিশ ব্যারিষ্টার মইনুলের মাথায় হেলমেট পরিয়ে দেয়। এসময় সেখানে ব্যপক বিক্ষোভ করে। এতে মইনুলের আইনজীবিদের সাথে ধ্বস্তাধ্বস্তি হয় পুলিশ ও বিক্ষোভ কারীদের। পরে তাকে উদ্ধার করে পুলিশ আদালতে হাজির করেন। অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারকের কাছে তার জামিন শুনানী চলছে।

উল্লেখ্য গত ১৬ অক্টোবর মধ্যরাতে বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির টক-শোতে সাংবাদিক মাসুদা ভাট্টির এক প্রশ্নের জবাবে ব্যারিস্টার মইনুল হোসেন তাকে চরিত্রহীন বলার জেরে ২২ সেপ্টেম্বর রংপুর আদালতে ১০ কোটি টাকার মানহানির মামলা করেন মিলিমায়া বেগম।
ওইদিন সন্ধ্যায় তাকে গ্রেফতার করে আইন শৃঙ্খলা বাহিনী।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।