ঢাকাSunday , 4 November 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

শোকরানা মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

TITUL ISLAM
November 4, 2018 7:10 am
Link Copied!

কওমি মাদ্রাসার দাওরায়ে হাদিসের (তাকমীল) সনদকে মাস্টার্স ডিগ্রি (ইসলামিক স্টাডিজ ও আরবি) সমমান প্রদান আইন, ২০১৮’ পাস হওয়ায় আজ রবিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কওমি শিক্ষার্থীদের ‘শোকরানা মাহফিল’ শুরু হয়েছে। এতে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সকাল নয়টায় কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে কওমির ছয় বোর্ডের সমন্বিত আল-হাইয়াতুল উলয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশ আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন হেফাজতে ইসলামের আমি শাহ আহমদ শফী।

শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে মাহফিলের প্রস্তুতি পরিদর্শনকালে জাতীয় দ্বীনি মাদ্রাসা শিক্ষা বোডের্র চেয়ারম্যান মাওলানা ফরীদ উদ্দীন মাসউদ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কওমি মাদ্রাসার জন্য নজীরবিহীন একটি কাজ করেছেন। যা ইতিপূর্বে কেউই করেনি। আমরা তাকে শুকরিয়া জানাতেই একত্র হবো।’

মাওলানা মাসউদ বলেন, ‘হেফাজতে ইসলাম সরকারের বিরুদ্ধে ছিল না। তারা শাপলা চত্বরে তাদের দাবি সরকারের কাছে পেশ করেছিল। আর এখন তো অনেক বড় একটি কাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে দিয়েছেন।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।