রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পাটগ্রাম উপজেলার ব্র্যাক সিড-এর টাকা আত্মসাৎ সেলস অফিসার গ্রেফতার ‘‘গুজব ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমের দেয়াল জুড়ে” মোবাইলে কিংবা সেলফি স্টিক হাতে ব্যস্ত ছবি তুলতে” রাকিবুজ্জামান আহমেদ কালীগঞ্জে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্থ একটি মানুষ যেন না খেয়ে থাকে না : সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ কালীগঞ্জে নৌকায় চড়ে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন ডিসি মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ লালমনিরহাটের পাটগ্রামে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি নিহত কালীগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় লালমনিরহাটে হাইওয়ে পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা লালমনিরহাট-১ আসনের সাবেক এমপি হাসানুজ্জামান আর নেই
রাজশাহীতে মাদকবিক্রেতা গুলিবিদ্ধ

রাজশাহীতে মাদকবিক্রেতা গুলিবিদ্ধ

রাজশাহীতে মাদকবিক্রেতাদের দু’গ্রুপের গুলিবিনিময়কালে জার্জিস হোসেন (৩৫) নামে এক মাদকবিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার (অক্টোবর) ভোরে মহানগরীর মতিহার থানার চরশ্যামপুর বালুঘাট এলাকায় এ গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

পরে সকালে গুলিবিদ্ধ জার্জিসকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মহানগরীর পঞ্চবটি খড়বোনা এলাকার আবুল কাশেমের ছেলে।

দুপুরে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতেখায়ের আলম বাংলানিউজকে জানান, মাদকবিক্রেতাদের মধ্যে গুলিবিনিময়ের খবর পেয়ে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় তারা গুলিবিদ্ধ অবস্থায় জার্জিসকে উদ্ধার করে।

এছাড়া ঘটনাস্থল থেকে আরিফুল ইসলাম (৩৬) নামে আরও এক মাদকবিক্রেতাকে আটক করা হয়। আটক আরিফুল মহানগরীর মির্জাপুর এলাকার ইমারত হাজির ছেলে।

ঘটনাস্থল থেকে ১০৪ বোতল ফেনসিডিল, দু’টি হাসুয়া এবং একটি ধারালো অস্ত্র জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে মহানগরীর কাটাখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, গুলিবিদ্ধ জার্জিসের বিরুদ্ধে থানায় মাদকসহ বিভিন্ন অপরাধে বেশ কয়েকটি মামলা আছে।

তার মধ্যে সর্বশেষ মামলা হয় ডিবি পুলিশ সদস্যদের পেটানোর অভিযোগে। গত ২ অক্টোবর মহানগরীর কাটাখালি থানার মধ্যচর এলাকায় কয়েকজন মাদকবিক্রেতা ডিবি পুলিশের দুই সদস্যকে পিটিয়ে মাদকসহ আটক আক্কাস আলী নামে এক ব্যক্তিকে ছিনিয়ে নেন।

এ ঘটনায় যে মামলা হয় তার পলাতক আসামি গুলিবিদ্ধ জার্জিস। তিনি আক্কাসের ঘনিষ্ঠ সহযোগী। এ মামলার আরেক আসামি আলমগীর হোসেন আলো গত ৭ অক্টোবর ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন বলেও জানান কাটাখালি থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD