ঢাকাMonday , 26 November 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

ধানের শীষ প্রতীক পেলেন যারা

TITUL ISLAM
November 26, 2018 3:43 pm
Link Copied!

একাদশ জাতীয় নির্বাচনে ধানের শীষ প্রতীকে বিএনপির যেসব প্রার্থী নির্বাচন করবেন তাদের নাম ঘোষণা করছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার দুপুর সোয়া ২টায় দলের চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে প্রার্থীদের নাম ঘোষণা শুরু করেন তিনি।

নাম ঘোষণা শুরুর আগে বিএনপি মহাসচিব বলেন, আমরা সিনিয়রদের আসনগুলো বাকি রেখে একটি আসনে একাধিক প্রার্থী রেখেছি, যাতে একজনের সমস্যা হলে আরেকজন নির্বাচন করতে পারেন।

তিনি নির্বাচন কমিশনের কড়া সমালোচনা করেন। লেভেল প্লেয়িং ফিল্ড নির্বাচনে ইসি ব্যর্থ বলেও জানান তিনি। দলীয় নেতাকর্মীদের গ্রেফতারের জন্যও ইসিকে দায়ী করেন ফখরুল।

সেইসঙ্গে পটুয়াখালী-৩ আসনে সিইসির ভাগিনা আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় ইসির নিরপেক্ষতা প্রশ্নবিদ্ধ হয়েছে।

বক্তব্যের পর মনোনীত প্রার্থীদের হাতে চিঠি তুলে দেন মির্জা ফখরুল। প্রথমে বগুড়া-৬ আসনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষে মনোনয়নের চিঠি গ্রহণ করেন বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম। এরপর বগুড়া-৭ আসনে খালেদা জিয়ার পক্ষে মনোনয়নের চিঠি নেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালকুদার লালু।

কুড়িগ্রাম-১ রানা এবং শামীম, কুড়িগ্রাম-২ সোহেল এবং আবু বকর, কুড়িগ্রাম-৩ তাশদীদ এবং আব্দুল খালেক, কুড়িগ্রাম ৪ মোখলেছ, গাইবান্ধা-১ খন্দকার জিয়া ইসলাম এবং মজহারুল ইসলাম, গাইবান্ধা-২ টুটুল এবং আহাদ গাইবান্ধা-৩ ডা. সাদিক, গাইবান্ধা-৪ ওবায়দুল হক, গাইবান্ধা-৫ হাসান এবং ফারুক, দিনাজপুর-৫ রেজওয়ানুল হক বাচ্চু, পাবনা-৫ শিমুল বিশ্বাস।

রংপুর-১ মোকাররম হোসেন সুজন, রংপুর-৫ সোলায়মান আলম, রংপুর-২ ওয়াহেদুজ্জামান মামুন এবং মোহাম্মদ আলী, রংপুর-৩ মোজাফফর আহদ এবং রিতা রহমান।

বিস্তারিত আসছে…

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।