রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে ভূমিহীন ও গৃহহীন ১৫০ পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কালীগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে ১৫০ পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার জমি ও ঘর  হাতে টাকা ছিলনা,অভিযোগ করলেন আড়াই লক্ষ টাকা ছিনতাইয়ের লালমনিরহাটে ঘন কুয়াশা,বেড়েছে ঠান্ডাজনিত রোগ–নেই শীতবস্ত্র তিস্তায় এখন পানিও নেই মাছও নেই কষ্টে দিন কাটাচ্ছি তিস্তা পাড়ের জেলেরা  পাটগ্রামের ‘ইউএনও কে দ্রুত অপসারণ করা না হলে রাস্তাঘাট অচলের হুঁশিয়ারী ইউএনওর আশ্বাসে ঘুরেও জুটলোনা কিছুই লালমনিরহাট অনলাইন নিউজে সংবাদ প্রকাশের পর ফাতেমার ভাঙ্গা বাড়ীতে ডিসি,ঘর দেয়ার আশ্বাস ভাঙ্গা ঘরে রাত কাটে ফাতেমার,স্বামী হারানোর দেড় বছরেও হয়নি বিধবা ভাতার কার্ড রাতে ঘুরে ঘুরে শীতার্তদের মাঝে ডিসির কম্বল বিতরণ
ধানের শীষ প্রতীক পেলেন যারা

ধানের শীষ প্রতীক পেলেন যারা

একাদশ জাতীয় নির্বাচনে ধানের শীষ প্রতীকে বিএনপির যেসব প্রার্থী নির্বাচন করবেন তাদের নাম ঘোষণা করছেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার দুপুর সোয়া ২টায় দলের চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে প্রার্থীদের নাম ঘোষণা শুরু করেন তিনি।

নাম ঘোষণা শুরুর আগে বিএনপি মহাসচিব বলেন, আমরা সিনিয়রদের আসনগুলো বাকি রেখে একটি আসনে একাধিক প্রার্থী রেখেছি, যাতে একজনের সমস্যা হলে আরেকজন নির্বাচন করতে পারেন।

তিনি নির্বাচন কমিশনের কড়া সমালোচনা করেন। লেভেল প্লেয়িং ফিল্ড নির্বাচনে ইসি ব্যর্থ বলেও জানান তিনি। দলীয় নেতাকর্মীদের গ্রেফতারের জন্যও ইসিকে দায়ী করেন ফখরুল।

সেইসঙ্গে পটুয়াখালী-৩ আসনে সিইসির ভাগিনা আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় ইসির নিরপেক্ষতা প্রশ্নবিদ্ধ হয়েছে।

বক্তব্যের পর মনোনীত প্রার্থীদের হাতে চিঠি তুলে দেন মির্জা ফখরুল। প্রথমে বগুড়া-৬ আসনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষে মনোনয়নের চিঠি গ্রহণ করেন বগুড়া জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম। এরপর বগুড়া-৭ আসনে খালেদা জিয়ার পক্ষে মনোনয়নের চিঠি নেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালকুদার লালু।

কুড়িগ্রাম-১ রানা এবং শামীম, কুড়িগ্রাম-২ সোহেল এবং আবু বকর, কুড়িগ্রাম-৩ তাশদীদ এবং আব্দুল খালেক, কুড়িগ্রাম ৪ মোখলেছ, গাইবান্ধা-১ খন্দকার জিয়া ইসলাম এবং মজহারুল ইসলাম, গাইবান্ধা-২ টুটুল এবং আহাদ গাইবান্ধা-৩ ডা. সাদিক, গাইবান্ধা-৪ ওবায়দুল হক, গাইবান্ধা-৫ হাসান এবং ফারুক, দিনাজপুর-৫ রেজওয়ানুল হক বাচ্চু, পাবনা-৫ শিমুল বিশ্বাস।

রংপুর-১ মোকাররম হোসেন সুজন, রংপুর-৫ সোলায়মান আলম, রংপুর-২ ওয়াহেদুজ্জামান মামুন এবং মোহাম্মদ আলী, রংপুর-৩ মোজাফফর আহদ এবং রিতা রহমান।

বিস্তারিত আসছে…

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD