ঢাকাSaturday , 13 October 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

পাটগ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার মালামাল পুড়ে ছাই

TITUL ISLAM
October 13, 2018 1:47 pm
Link Copied!

লালমনিরহাটের পাটগ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ১২টি দোকান ভস্মিভূত হয়েছে। এই অগ্নিকান্ডে প্রায় ১ কোটি টাকার উপর বিভিন্ন প্রকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

শনিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার বাউড়া বাজারে সানিয়াজান নদীর তীরে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলে পাটগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ মতাজুর রহমান নিশ্চিত করেছেন।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, বাউরা বাজারের বুলবুল, রঞ্জু, মিঠু, রাজু, আতিয়ার রহমান, আব্দুস সামাদ, আইনুল ইসলাম, সেমিল হোসেন, আলতাফ হোসেনের দোকানসহ আরও কয়েকটি দোকান বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই হয়। এই অগ্নিকা-ের ঘটনায় আনুমানিক ১ কোটি টাকার উপর বিভিন্ন প্রকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে বাজার পরিচালনা কমিটির সদস্যরা জানিয়েছে।

পাটগ্রাম ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনতাজুর রহমান বলেন, ধারনা করা হচ্ছে পুরো যাওয়া দোকন গুলোর কোন একটিতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আমরা ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপন করার চেষ্টা করছি। তবে কাপড়ের দোকনসহ বিভিন্ন ধরনের দোকানে দামী পন্য ছিল। এতে প্রায় কোটি টাকারও বেশি ক্ষয়ক্ষতি হতে পারে বলে প্রাথমিক অবস্থায় জানা গেছে।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।