সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৯:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিবান্ধায় যৌতুকের কারণে স্ত্রীকে নির্যাতন, মামলা আমলে নিচ্ছে না পুলিশ ৩০০ মোটরসাইকেল নিয়ে আ.লীগ প্রার্থী নুর ইসলাম আহমেদের শোডাউন কালীগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত জনপ্রিয়তার শীর্ষে তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ কালীগঞ্জে ট্রাক্টারের ধাক্কায় আবু বক্কর সিদ্দিক নামে কলেজ শিক্ষক নিহত ‘‘আমি জনগনের সেবক হতে চাই’’ আমার লক্ষ্য উদ্দেশ্য চেয়ারম্যান হওয়া নয়-শাহ আযম নয়ন বঙ্গবন্ধুর জন্ম না হলে আজকের এই বাংলাদেশ পেতাম না- সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ দলগ্রাম ইউনিয়নবাসীর সেবা করতে নির্বাচনে অংশ নিতে মাঠে নেমেছেন আতাউর রহমান ছোটন কাকিনা ইউপি চেয়ারম্যান শহিদুল হক শহিদ জনপ্রিয়তার শীর্ষে কালীগঞ্জে নবাগত সাব–রেজিস্ট্রারের যোগদান
সৈয়দ আশরাফকে রাষ্ট্রীয় মর্যাদায় শ্রদ্ধা নিবেদন জানাযায় জনতার ঢল

সৈয়দ আশরাফকে রাষ্ট্রীয় মর্যাদায় শ্রদ্ধা নিবেদন জানাযায় জনতার ঢল

জনপ্রশাসন মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের প্রথম নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। রবিবার সকাল সাড়ে দশটায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় জানাজা শুরু হয়। জানাজা শেষে তাকে গার্ড অব অনার দেওয়া হয়।

জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় জানাজা শেষে গার্ড অব অনার দেওয়া হয় সদ্যপ্রয়াত সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে। মুক্তিযুদ্ধের বীর সেনানী হিসেবে সৈয়দ আশরাফকে রাষ্ট্রীয় মর্যাদা দেওয়া হয়।

জাতীয় পতাকায় ঢেকে দেওয়া হয় তাঁর কফিন।আওয়ামী লীগের নেতাকর্মীরা ছাড়াও দূর-দূরান্ত থেকে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ যোগ দিয়েছেন শ্রদ্ধা নিবেদন করতে। অনেকে এসেছেন প্রিয় নেতাকে শেষবারের মতো দেখতে।

জানাজায় রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সরকারের শীর্ষস্থানীয় ব্যক্তি, আওয়ামী লীগ, জাতীয় পার্টি,১৪ দলের নেতারাসহ বিপুল পরিমাণ মানুষ উপস্থিত ছিলেন।

জানাজা শেষ হওয়ার পর রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকার, ডেপুটি স্পিকার, আওয়ামী লীগ, ১৪ দল, জাতীয় পার্টি, জাতীয় সংসদ, জনপ্রশাসন মন্ত্রনালয় এবং বিভিন্ন দল ও সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। জানাজার আগে সৈয়দ আশরাফের সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত পাঠ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ। পরিবারের পক্ষ থেকে তার ছোট ভাই ডা. মনজুরুল ইসলাম সৈয়দ আশরাফের জন্য সবার কাছে দোয়া চান। পরে দোয়া ও মোনাজাত করা হয়। জানাজা শেষে তাকে কিশোরগঞ্জ নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে দ্বিতীয় দফা জানাজা শেষে ময়মনসিংহে তৃতীয় জানাজা হবে। এরপর ঢাকায় বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

সুত্র বিভিন্ন সংবাদ পত্র থেকে নেওয়া খবর ।

 

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD