ঢাকাWednesday , 2 January 2019
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

‘জনগণ দেশের উন্নয়নের পক্ষে রায় দিয়েছে’ সমাজকল্যান প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ

TITUL ISLAM
January 2, 2019 4:16 pm
Link Copied!

রাহেবুল ইসলাম টিটুল নিজস্ব প্রতিবেদক,
সমাজকল্যান মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী
আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এমপি
বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয় জনগণের বিজয়। জনগণ উন্নয়নের পক্ষে তাদের রায় দিয়েছে। উন্নত বাংলাদেশ গড়ার অঙ্গীকার বাস্তবায়নের গুরুদায়িত্ব নিয়ে নতুন সরকার কাজ করবে।

তার নিজ বাসভবনে লালমনিরহাট-২ ( কালীগঞ্জে আদিতমারী )আসনে বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে বাবু তপন কুমার রায় যুগ্ন সাধারন সম্পাদক বঙ্গবন্ধু পরিষদ কালীগঞ্জ উপজেলা শাখা। ও তার সাথে ছিলেন, নওদাবাস ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক,বাবু দীনেশ চন্দ্র রায় সহ-সভাপতি বাবু মন্টু চন্দ্র ও যুবলীগের, বাবু অতুল চন্দ্র রায়, বাবু সুবাস রায় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিিত ছিলেন। 

এসময় বাবু তপন কুমার রায় বলেন আমরা নুরুজ্জামান আহমেদ কে পূর্ণ মন্ত্রী হিসাবে প্রিয় নেতাকে দেখতে চাই। লালমনিরহাট ২ আসনের মানুষ এটা তাদের প্রানের দাবী। বিজয়ের মাসে আরেক বিজয়, তার । শুধু লালমনিরহাটের জয় নয় পুরো বাংলাদেশের জয়। তিনি আরো বলেন অসমাপ্ত কাজ গুলি সমাপ্ত করার জন্য আবারও নুরুজ্জামান আহমেদ মন্ত্রী হওয়া দরকার এটা এলাকা বাসির প্রাণের দাবী প্রধান মন্ত্রীর কাছে।

এসময় বাবু তপন কুমার রায় সমাজকল্যান প্রতিমন্ত্রী কে ফুল দিয়ে বরন করে নেন।

নুরুজ্জামান আহমেদ বলেন, ‘বঙ্গবন্ধু যে স্বপ্নের বাংলাদেশ উপহার দিতে চেয়েছিলেন, তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত দশ বছর দেশ পরিচালনার মাধ্যমে সে স্বপ্ন বাস্তবে পরিণত করার কাজ অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন।
এই দশ বছরে দেশে শিক্ষা, চিকিৎসা ও অবকাঠামোগত উন্নয়নে যে বিপ্লব সূচিত হয়েছে, তার ধারাবহিকতায় ভবিষ্যতের বাংলাদেশ হবে সুখী ও সমৃদ্ধ জনপদ।’

বঙ্গবন্ধু পরিষদ এর সদস্যদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আপনাদের শুভেচ্ছা ও অভিনন্দন পেয়ে আমি আপ্লুত।  সব সময় দেশের জনগণের স্বার্থ মাথায় রেখে দায়িত্ব পালন করবেন। আমাদের সামনে অনেক কাজ বাকি।  সকলে মিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে কাজ করতে হবে।’

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।