ঢাকাSunday , 23 December 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

তরুণ প্রজন্মকে সিদ্ধান্ত নিতে হবে, তারা তাদের প্রথম ভোট কাকে দেবে নুরুজ্জামান আহমেদ

TITUL ISLAM
December 23, 2018 7:38 pm
Link Copied!

রাহেবুল ইসলাম টিটুল লালমনিরহাটঃ

লালমনিরহাট ২ আসনের মহাজেট এর প্রার্থী নুরুজ্জামান আহমেদ বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় এলে তরুণ প্রজন্মের ভবিষ্যৎ উজ্জ্বল হবে। আর বিএনপি ক্ষমতায় এলে তরুণ প্রজন্মের ভবিষ্যৎ ধ্বংস করবে। তাই তরুণ প্রজন্মকে সিদ্ধান্ত নিতে হবে, তারা তাদের প্রথম ভোট কাকে দেবে।

রোববার (২৩ ডিসেম্বর) সন্ধায় আদিতমারী ভেলা বাড়ি আমেনা স্কুল মাঠে অনুষ্ঠিত ‘ নির্বাচনি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নৌকার কান্ডারি নুরুজ্জামান আহমেদ এর জনসভায় বিশাল জনসমুদ্র পরিনত।।

নুরুজ্জামান আহমেদ বলেন, শেখ হাসিনা বিজয়ী হলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। গ্রাম শহরে রুপান্তরিত হবে। ক্ষুদা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ হবে। আর বিএনপি নির্বাচিত হলে ২০০১ সালের মতো অত্যাচার-নির্যাতন হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে নতুন প্রজন্মের জন্য কর্মসংস্থান হবে।

নুরুজ্জামান আহমেদ আরো বলেন, বিএনপির পরাজয় হবে এবং আওয়ামী লীগের জয় হবে। আওয়ামী লীগ বিজয়ী হলে উন্নয়ন হবে। বিএনপি বিজয়ী হলে দেশব্যাপী সন্ত্রাস হবে। মা-বোনরা নির্যাতিত হবে।

মোঃ আক্কাস আলী র সভাপতিত্বে উপস্থিত সিরাজুল ইসলাস। রোকনুজ্জামান আহমেদ রোকন,মিজানুর রহমান মিজু,মোহাম্মদ আলী,শওকত আলী,রফিকুল ইসলাম,মোঃ মাইদুল ইসলাম,বাবু কুঞ রায়,মনছুর আলী প্রমুখ।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।