ঢাকাFriday , 21 December 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগ প্রার্থী মোতাহার হোসেনকে ব্যবসায়ীদের সমর্থন

TITUL ISLAM
December 21, 2018 1:48 pm
Link Copied!

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে আওয়ামী লীগের প্রার্থী মোতাহার হোসেন এমপি বলেছেন, উন্নয়নে স্থানীয় নেতৃত্ব ও নৌকার বিকল্প নেই। আমার বিপরীতে যারা বিভিন্ন দল ও জোট থেকে প্রার্থী হয়েছেন তাদের কেউ স্থায়ীও বাসিন্দা নয়। আমি ছাড়া সবাই বহিরাগত। একজন এসেছে নীলফামারী থেকে আর একজন এসেছে মোঘলহাট থেকে। বহিরাগতদের ভোট দিলে উন্নয়ন থেকে বঞ্চিত হবেন। 

তিনি বৃহস্পতিবার রাতে হাতীবান্ধা ব্যবসায়ী সমিতির এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। 

মতবিনিময় সভায় উপস্থিত কয়েক শতাধিক ব্যবসায়ী উন্নয়নের স্বার্থে বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপিকে সমর্থন দিয়ে তার পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করেন। 

স্থানীয় আমতলা বাজারে উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি মনোয়ার হোসেন দুলুর সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন, সরকারি আলিমুদ্দিন কলেজের অধ্যক্ষ সরওয়ার হায়াত খান, উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল, উপজেলা ব্যবসায়ী সমিতির সম্পাদক নুরল আমিন, সাবেক চেয়ারম্যান এম জি মোস্তফা, কৃষকলীগ সভাপতি আলাউদ্দিন মিয়া, মেডিকেল মোড় ব্যবসায়ী সমিতির সভাপতি সেলিম হোসেন ও সম্পাদক মিজানুর রহমান মিলন।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।