ঢাকাSunday , 16 December 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে চার বিরঙ্গনাকে সংবর্ধনা দিলো মহিলা ক্রীড়া সংস্থা

TITUL ISLAM
December 16, 2018 8:06 pm
Link Copied!

মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখায় বিজয় দিবস উপলক্ষে চার বিরঙ্গনাকে সংবর্ধনা দিয়েছে লালমনিরহাট জেলা মহিলা ক্রীড়া সংস্থা।

রোববার(১৬ ডিসেম্বর) বিকেলে লালমনিরহাট সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে তাদের সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধিত বিরঙ্গনারা হলেন, লালমনিরহাট সদর উপজেলা গোকুন্ডা গ্রামের মৃত মফিজ উদ্দিনের মেয়ে রেজিয়া বেওয়া,লালমনিরহাট শহরের সাহেব পাড়া এলাকার মৃত ধীরেন চন্দ্র রায়ের স্ত্রী শেফালী রানী, তিস্তা বাড়াইটারী গ্রামের মৃত ডা. শশি মোহন বর্মনের স্ত্রী জ্ঞানো বালা, তিস্তা শিক্ষারটারী গ্রামের মৃত শমসের আলীর স্ত্রী মোসলেহা বেওয়া।

জেলা মহিলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি মোকরেমা বেগমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি ডিসি পত্নী শাহিন আক্তার। বিশেষ অতিথি ছিলেন, সহ সভাপতি এসপি পত্নী শাম্মী আখতার, সহ সভানেত্রী কবি সাহিত্যিক ফেরদৌসী আরা বিউটি ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) জয়শ্রী রানী রায় প্রমুখ।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।