ঢাকাWednesday , 5 December 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

দেড় যুগ পরে এক মঞ্চে ধানের শীষের দুই প্রার্থী

TITUL ISLAM
December 5, 2018 3:15 pm
Link Copied!

প্রায় দেড় যুগ পরে বিভেদ ভুলে একই মঞ্চে
লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের বিএনপি’র দুই প্রার্থী ও তিনটি গ্রুপ।

বুধবার(৫ ডিসেম্বর) দুপুরে হাতীবান্ধা উপজেলা বিএনপি’র পুরাতন কার্যালয়ে এক কর্মী সমাবেশে এ আসনের গ্রুপিংয়ের অবসান ঘটিয়ে সবাই একই মঞ্চে বক্তব্য রাখেন।

এ আসনের তিনটি গ্রুপে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেন, কেন্দ্রীয় বিএনপি’র সদস্য ব্যারিস্টার হাসান রাজীব প্রধান ও হাতীবান্ধা উপজেলা বিএনপি’র আহবায়ক মোশারফ হোসেন। দুই জনেই ধানের শীষ প্রতীক নিয়ে মনোনয়ন জমা দেন।

বিএনপি’র প্রার্থী হাতীবান্ধা উপজেলা বিএনপি’র আহবায়ক মোশারফ হোসেনের সভাপিত্বে কর্মী সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপি’র সদস্য বিএনপি’র মনোনীত প্রার্থী ব্যারিস্টার হাসান রাজীব প্রধান, উপজেলা বিএনপি’র সদস্য সচিব আফজাল হোসেন মিয়া, সাবেক আহবায়ক শাফিউল আলম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সাবেক ইউনিয়ন চেয়ারম্যান আব্দুস ছাত্তার, আব্দুল জলিল, সাইয়াকুল ইসলাম, সফিয়ার রহমান, যুবদল সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সামসুজ্জামান সেলিম, ছাত্রদল সম্পাদক রেজাউল করিম, কলেজ ছাত্রদল সভাপতি হাবিবুর রহমান ও আরাফাত হোসেন ইস্তি প্রমুখ।

উল্লেখ্য, হাতীবান্ধা উপজেলা বিএনপি দীর্ঘ প্রায় দেড় যুগ ধরে ৩টি গ্রুপে বিভক্ত হয়ে রাজনীতি করে আসছে। এ অন্তদ্বন্দ্বে তাদের দলীয় কার্যালয়ও গড়ে উঠে পৃথক ৩টি। আসন্ন নির্বাচনে জয়লাভ করতে তিন গ্রুপ একত্র হয়ে প্রথম কর্মী সভায় মিলিত হন সকল গ্রুপের নেতাকর্মীরা। উপজেলা বিএনপি’র আহবায়ক মোশারফ হোসেন একটি গ্রুপের নেতৃত্ব দিয়ে আসতেন। অপর দুইটি গ্রুপের নেতৃত্ব দিতেন উপজেলা বিএনপি’র সদস্য সচিব আফজাল হোসেন মিয়া ও সাবেক এমপি মরহুম জয়নুল আবেদীন সরকারের ছেলে সায়েদুজ্জামান কোয়েল।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।