সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হাতিবান্ধায় যৌতুকের কারণে স্ত্রীকে নির্যাতন, মামলা আমলে নিচ্ছে না পুলিশ ৩০০ মোটরসাইকেল নিয়ে আ.লীগ প্রার্থী নুর ইসলাম আহমেদের শোডাউন কালীগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত জনপ্রিয়তার শীর্ষে তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ কালীগঞ্জে ট্রাক্টারের ধাক্কায় আবু বক্কর সিদ্দিক নামে কলেজ শিক্ষক নিহত ‘‘আমি জনগনের সেবক হতে চাই’’ আমার লক্ষ্য উদ্দেশ্য চেয়ারম্যান হওয়া নয়-শাহ আযম নয়ন বঙ্গবন্ধুর জন্ম না হলে আজকের এই বাংলাদেশ পেতাম না- সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ দলগ্রাম ইউনিয়নবাসীর সেবা করতে নির্বাচনে অংশ নিতে মাঠে নেমেছেন আতাউর রহমান ছোটন কাকিনা ইউপি চেয়ারম্যান শহিদুল হক শহিদ জনপ্রিয়তার শীর্ষে কালীগঞ্জে নবাগত সাব–রেজিস্ট্রারের যোগদান
কালীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

কালীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

নিজ বাসায় নিজ সয়ন কক্ষে ঘরের ধরনার সঙ্গে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আঞ্জুয়ারা বেগম(৩৪) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। গতকাল শুক্রবার রাতের কোন এক সময়ে এঘটনা ঘটে বলে জানা যায়। তবে শনিবার সকালে পরিবারের লোকজন দেখতে পান।

আঞ্জুয়ারা বেগম লালমরিহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের চাপারতল এলাকার মজিবরের ছেলে জাহাঙ্গীরের স্ত্রী বলে জানা গেছে । তার এক ছেলে সন্তান রয়েছে।
পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

পারিবারিক ও এলাকাবাসির ভাষ্য মতে এক সন্তানের মা গৃহবধূ আঞ্জুয়ারা বেগম দীর্ঘদিন ধরে মানষিক ভারসাম্যহীন ছিলেন এবং সে কারণেই আত্ম হত্যা করেছেন বলে জানান।

এ সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মকবুল হোসেন জানান, আন্জুয়ারা বেগম দীর্ঘদিন ধরে মানষিক ভাবে ভারসাম্যহীন ছিলেন এবং সে কারণেই আত্বহত্যা করতে পারে বলে প্রার্থমিক ভাবে ধারণা করা হচ্ছে।

তবে ময়না তদন্ত রির্পোট হাতে পেলেই জানা যাবে সঠিক কারণ। তখন সেই রির্পোটের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:

সংবাদ টি শেয়ার করুন

ভাষা পরিবর্তন করুন




© All rights reserved © 2018 লালমনিরহাট অনলাইন নিউজ
Design BY PopularHostBD