ঢাকাWednesday , 28 November 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

জনতার অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ

TITUL ISLAM
November 28, 2018 6:47 am
Link Copied!

রাহেবুল ইসলাম টিটুল কালীগঞ্জ লালমনিরহাটঃ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসনে মহাজোট মনোনীত প্রার্থী, কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ কে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেছেন কালীগঞ্জ ও আদিতমারীর সাধারণ ভোটাররা।

মঙ্গলবার বিকেলে ঢাকা থেকে গঙ্গাচড়া শেখ হাসিনা সেতুর কাছে পৌঁছলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কালীগঞ্জ ও আতদতমারী উপজেলা আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ ভোটাররা।

পরে বাড়ীর উদ্দেশ্যে গাড়ি বহনে রওনা হলে অন্তত ১০টি পয়েন্টে সাধারণ ভোটাররা প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ,তুষভান্ডার ইউপি চেয়ারম্যান নুরইসলাম,কাকিনা ইউপি চেয়ারম্যান শহিদুল হক শহীদ,অধ্যাপক মিজানুর রহমান, তাহির তাহু, চলবলা ইউপি চেয়ারম্যান  মিজানুর রহমান মিজু, যুবলীগ সভাপতি প্রভাষক রেফাজ রাঙ্গা, শফিকুল ইসলাম সাব রেজিস্টার অফিসের সভাপতি এটিএম শামীম মুসা এবং এন জামান দিনু প্রমূখ।

প্রতিমন্ত্রী সাধারণ ভোটারদেরকে কালীগঞ্জ ও আদিতমারী উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে তাঁকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।