ঢাকাSaturday , 13 October 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

হাতীবান্ধায় শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ

TITUL ISLAM
October 13, 2018 2:15 pm
Link Copied!

হাতিবান্ধা প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় শরিফুল ইসলাম খন্দকার মনি নামে এক কলেজ শিক্ষকের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে।

বুধবার(২৬ সেপ্টেম্বর) বিকেলে হাতীবান্ধা থানায় অভিযোগ দায়ের করেছেন স্কুল ছাত্রীর বাবা।

অভিযুক্ত কলেজ শিক্ষক শরিফুল ইসলাম মনি উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের প্রান্নাথ পাটিকাপাড়া এলাকার আব্দুল জব্বার খন্দকারের ছেলে। তিনি হাতীবান্ধা আলিমুদ্দিন সরকারী কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক।

পুলিশ ও স্থানীয়রা জানান, কলেজ শিক্ষক শরিফুল ইসলাম খন্দকার মনি তার প্রতিবেশী ৮ম শ্রেনীর ছাত্রীকে গৃহশিক্ষক হিসেবে পড়াতেন। এই সুযোগে বিভিন্ন সময় কু-প্রস্তাবের পাশাপাশি বিয়ের প্রলোভন দেখিয়ে মেয়েটিকে যৌন নিপীড়ন করেন। এই নিপীড়নের ছবিও ধারন করেন শিক্ষক মনি। যৌন হয়রানীর বিষয়টি ওই ছাত্রী তার মাকে অবগত করলে মনিকে পারিবারিক ভাবে নিষেধ করা হয়।
এতে ক্ষিপ্ত হয়ে শিক্ষক মনি ওই ছাত্রীর সাথে তার আপত্তিকর ছবি ফেসবুকে ভাইরাল করেন।

অবশেষে ওই স্কুল ছাত্রীর বাবা শিক্ষক শরিফুল ইসলাম খন্দকার মনির বিরুদ্ধে যৌন নিপীড়নের একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে থানা পুলিশ নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করার পাশাপাশি তথ্য প্রযুক্তি আইনে আরো একটি মামলাটি নথিভুক্ত করতে ঊর্দ্ধতন কর্তৃপক্ষের অনুমতি চেয়ে আবেদনের প্রক্রিয়া শুরু করেন।

অভিযুক্ত প্রভাষক শরিফুল ইসলাম খন্দকার মনি যৌন নিপীড়নের অভিযোগ অস্বীকার করে বলেন, ওই মেয়ে আমার প্রাইভেট ছাত্রী হলেও সম্পর্কে ভাতিজি হয়। ২ বছর আগের একটি ছবি ইডিটিং করে ফেইজবুকে দেয়া হয়েছে মাত্র।

হাতীবান্ধা আলিমুদ্দিন সরকারী কলেজের অধ্যক্ষ সরওয়ার হায়াত খান জানান, বিষয়টি লোক মুখে শুনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, শরিফুল ইসলাম খন্দকার মনি নামে এক প্রভাষকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে মামলা দায়ের হয়েছে। পাশাপাশি ওই ছাত্রীর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অপরাধে তথ্য প্রযুক্তি আইনে আরও একটি মামলা দায়েরের অনুমতি চেয়ে পুলিশের হেড কোয়ার্টারে আবেদন করার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।