ঢাকাFriday , 23 November 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে মাদক বিরোধী বিশেষ অভিযানে গ্রেফতার ৫

TITUL ISLAM
November 23, 2018 4:31 pm
Link Copied!

লালমনিরহাটে মাদক বিরোধী বিশেষ অভিযানে ১২ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৫’শ গ্রাম গাঁজাসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দিনভর জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন জেলার হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী পকেট এলাকার নুরল হকের পুত্র মজনু মিয়া (২৮), দক্ষিণ গড্ডিমারী এলাকার মৃত আব্দুল বাকির পুত্র আইয়ুব আলী (২৫), দিনাজপুর জেলার সদর উপজেলার কালীতলা গ্রামের আলমের পুত্র আসাদুজ্জামান নুর (২৮), বিরল উপজেলার কামারপাড়া এলাকার জব্বারের পুত্র শরিকুল (৩০), রংপুর জেলার গনেশপুর এলাকার শহীদুল্লাহর পুত্র মমতাজ (২৮) বলে জানা গেছে।

লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানে শুক্রবার সকালে জেলার হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী পকেট এলাকা থেকে ৫’শ গ্রাম গাঁজাসহ ১ জন ও শুক্রবার দুপুরে জেলার কালিগঞ্জ উপজেলার শিয়ালখোয়া এলাকা থেকে ৯ বোতল ফেন্সিডিল ও ১টি মোটরবাইকসহ ৩ জন ও শুক্রবার সন্ধ্যায় হাতীবান্ধা উপজেলার দক্ষিণ গড্ডিমারী ঈদগাহ্ মাঠ এলাকা থেকে ১ জনকে আটক করা হয়। প্রত্যেকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে স্থানীয় থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।