ঢাকাWednesday , 21 November 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

হাতীবান্ধায় পরিবেশ রক্ষায় কোমলমতি শিক্ষার্থীদের পরিচ্ছন্নতা অভিযান

TITUL ISLAM
November 21, 2018 5:07 pm
Link Copied!

“আসুন আমরা নিজেদের শহর নিজেরাই পরিচ্ছন্ন রাখি” এই স্লোগানকে সামনে রেখে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় নর্থল্যান্ড রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে শহর পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে।

বুধবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে নর্থল্যান্ড রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের সামনে থেকে উপজেলার মেডিকেল মোড় এলাকা পর্যন্ত সড়কের পাশের ময়লা আর্বজনা নিজেরাই পরিস্কার করেন শিক্ষার্থীরা। এ সময় তারা বাজারের ব্যবসায়ীদের নিজেদের দোকানের আঙ্গিনাসহ রাস্তার চারপাশে ময়লা আর্বজনা না ফেলে নির্দিষ্টস্থানে ফেলার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউজ্জামান ভেলু,  নর্থল্যান্ড রেসিডেন্সিয়াল স্কুল এ্যান্ড কলেজের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল কায়েস হিরু, প্রকল্প পরিচালক মাহবুবুল আলম, পরিচালক আবুল হোসেন ও সফিকুল ইসলাম।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।