ঢাকাThursday , 15 November 2018
  1. অন্যান্য
  2. অপরাধ ও দূর্নীতিঃ
  3. আইন – আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. নির্বাচন
  9. বিনোদন
  10. মুক্ত কলাম
  11. রাজনীতি
  12. লালমনিরহাট
  13. লিড নিউজ
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে বিভাগীয় শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যানকে সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ

TITUL ISLAM
November 15, 2018 12:34 pm
Link Copied!

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের সোনার বাংলা রেসিডেন্সিয়াল মডেল স্কুল মাঠে শিক্ষার্থী উপস্থিতি বৃদ্ধি, ঝড়ে পড়া শিক্ষার্থী রোধ ও শিক্ষার গুনগত মানবৃদ্ধির লক্ষ্যে অভিভাবক সমাবেশে ও প্রাথমিক শিক্ষায় অবদানের জন্য বিভাগীয় শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদকে সংবর্ধনার আয়োজন করে স্কুল কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার বেলা ১১টায় সোনার বাংলা রেসিডেন্সিয়াল মডেল স্কুল মাঠে প্রতিষ্ঠাতা ও পরিচালক গোলাম মোস্তফা মিন্টু’র সভাপতিত্বে অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ।

এসময় প্রধান অতিথি’র বক্তব্য তিনি বলেন, শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে গুরুত্ব প্রদানের জন্য অভিভাবকদের ও অগ্রণী ভূমিকা পালন করতে হবে। শিক্ষার্থীরা পড়ালেখায় ফাঁকি দিচ্ছে কিনা সে দিকে লক্ষ্য রাখতে হবে। বাড়িতে পড়ালেখা করছে কিনা সে দিকে নজর দিতে হবে।

শিক্ষার্থীদের পড়ালেখায় ফাঁকি দেওয়ার অন্যতম কারণ হচ্ছে ফেইসবুক, ইন্টারনেট, ইউটিউব, ইত্যাদি। তারা এ দিকে আকৃষ্ট হয়ে পড়ালেখায় অমনোযোগী হয়ে পড়ছে যার ফলে তাদের রেজাল্ট ভালো হচ্ছে না। তাই এসবের কুফল সম্পর্কে তাদের ধারণা দিতে হবে।

পরিশেষে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়তে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রতিমন্ত্রী আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ মহোদয়কে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আ’লীগকে ক্ষমতায় আনতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান,কালীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভূমি)আবু সাঈদ, চন্দ্রপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম,উপজেলা শিক্ষা অফিসার মহিউদ্দিন আহমেদ,প্রধান শিক্ষক মাহবুবুর রহমান,বাংলাদেশ আওয়ামীলীগের চন্দ্রপুর ইউনিয়নের সাধারন সম্পাদক জোনাব আলী,আবু সাঈদ সহকারী শিক্ষক ও সাধারন সম্পাদক প্রাথমিক শিক্ষক সমিতি কালীগঞ্জ উপজেলা শাখা,কালীগঞ্জ উপজেলা শাখার আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জামাল হোসেন খোকন প্রমূখ।

শেয়ার করুন:

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।